যশোর -৪ আসনের এমপি রণজিৎ রায়ের সংবাদ বয়কট

0
418

বিশেষ প্রতিনিধি : যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায় ও উপজেলা যুবলীগের সকল ইতিবাচক সংবাদ বয়কটের ঘোষণা দিয়েছে বাঘারপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ।
শুক্রবার বিকেলে সংগঠনের সভাপতি ইকবাল কবীর ও সাধারণ সম্পাদক চন্দন দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
নেতৃবৃন্দ জানান, গত ২৫ মার্চ দলীয় কার্যালয়ে দৈনিক কালের কণ্ঠের বাঘারপাড়া প্রতিনিধি, প্রেসক্লাব সেক্রেটারি চন্দন দাসের উপর হামলা চালান উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন। বিষয়টি স্থানীয় এমপি রণজিৎ রায়ের দৃষ্টিগোচর করানো হলে তিনি ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। কিন্তু প্রায় তিন মাস পার হলেও তিনি এ বিষয়ে কোনও পদক্ষেপ গ্রহণ করেননি। সেকারণে উপজেলার সকল সাংবাদিক ও প্রেসক্লাব নেতৃবৃন্দ স্থানীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রণজিৎ কুমার রায় ও যুবলীগের সবরকম ইতিবাচক সংবাদ বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন।
নেতৃবৃন্দ জানান, আজ শুক্রবার (২৮ জুন) সকালে বাঘারপাড়া প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভা সংগঠনের সভাপতি ইকবাল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বক্তৃতা করেন সহ-সভাপতি কেএম শরাফত উদ্দীন, সাধারণ সম্পাদক চন্দন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ তরুণ মন্ডল, নির্বাহী সদস্য আব্দুর রব, সাইদ ইবনে হানিফ, মঞ্জুর মুর্শিদ প্রমুখ।
বাঘারপাড়া প্রেসক্লাবের সভাপতি ইকবাল কবির জানান, ঘটনার পরপরই বিষয়টি সুরাহার জন্য এমপি রণজিৎ কুমার রায়কে অনুরোধ জানালে তিনি তাকে আশ^স্ত করেন। এরপর সিনিয়র সাংবাদিকরাও উপজেলা আওয়ামী লীগের শীর্ষনেতাদের সঙ্গে কথা বলেছিলেন। কিন্তু তারা বিষয়টি এড়িয়ে গেছেন। সর্বশেষ গত ২৩ জুন বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক রাজিব রায় সাংবাদিক চন্দন দাসকে মুঠোফোনে বিষয়টির নিষ্পত্তি করবেন বলে আশ^স্ত করেন। কিন্তু পরে তিনি আর যোগাযোগ করেননি।
তিনি বলেন, এ ঘটনার সম্মানজনক কোনও নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তাদের ইতিবাচক সকল সংবাদ বয়কটের সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়েছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here