যৌন হয়রানির শিকার সানি লিওন!

0
393

জলসা ডেস্ক : শিরোনাম পড়ে অনেকেই হয়ত অবাক হচ্ছেন। পর্ন জগতের তারকা ছিলেন তিনি। তাকেই কিনা যৌন হয়রানি! তবে ঘটনা সত্য। এমনটাই ঘটেছিলো সাবেক পর্নস্টার ও বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওনের ক্ষেত্রে। আর সানি নিজেই জানালেন তার জীবনের এমন তিক্ত অভিজ্ঞতার কথা।
যৌন হয়রানির বিরুদ্ধে হলিউড থেকে বলিউড, সব ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা এখন সরব। নিজ নিজ অভিজ্ঞতার কথা শেয়ার করে তারা সচেতন করছেন নতুন প্রজন্মকে। #মিটু শীর্ষক এই প্রতিবাদে সামিল হয়েছেন সানি লিওন।

সম্প্রতি একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেন সানি। সেখানে তিনি জানান, তখন তার বয়স ১৮ বছর। সবে শোবিজে কাজ শুরু করেছেন সানি। একটি মিউজিক ভিডিওর শুটিং করছিলেন তিনি। ওই গানে তার সঙ্গে কাজ করেছিলেন একজন র‍্যাপার। শুটিংয়ের সময় তিনিও ছিলেন। আচমকাই তিনি সানির সঙ্গে আপত্তিকর আচরণ করেন।

নতুন হলেও সানি চুপ ছিলেন না সেদিন। সোজা চলে যান ছবির প্রযোজক আর পরিচালকের কাছে। ওই র‍্যাপারের বিরুদ্ধে অভিযোগ করে স্পষ্টভাবে জানিয়ে দেন, ওই র‍্যাপারের সঙ্গে কাজ করবেন না। তাকে বাদ দিতে হবে। নাহলে সানি নিজেই কাজটি ছেড়ে দেবেন।

সানি বলেন, সেদিন আমি প্রযোজক আর পরিচালককে বলেছি, আপনাদের আমাকে দরকার। এই মিউজিক ভিডিওতে আমি খুবই গুরুত্বপূর্ণ। শুটিংয়ে যদি লোকটি থাকে, তাহলে আমি কাজ করতে পারব না। তাকে বলে দিন আমার ধারে কাছে যেন না আসে।

সানির এমন স্বীকারোক্তি নিয়ে কেউ কেউ হাসাহাসি করছেন ঠিকই, তবে অনেকেই তার এই সোচ্চার হওয়াকে স্বাগত জানিয়েছে। কারণ কর্মক্ষেত্রে অভিনেত্রীদের নিরাপত্তার জন্য প্রত্যেককেই নিজ নিজ অবস্থানে থেকে প্রতিবাদী হতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here