রাজগঞ্জ প্রেসক্লাবে ভাইয়ের বিরুদ্ধে বোনের সংবাদ সম্মেলন

0
412

উত্তম চক্রবর্তী : মণিরামপুর উপজেলার চালুয়াহাটী ইউনিয়নের গৌরিপুর গ্রামের তরিকুল ইসলাম মিলন ও তার ক্যাডারদের বিরুদ্ধে, মৎস্য ঘের সংক্রান্ত পাওয়ানা টাকা চাওয়াকে কেন্দ্র করে স্বামী আব্দুল হালিমের উপর হামলা চালিয়ে লাঞ্ছিত করার অভিযোগ এনে ৪ জুলাই মিলনের বোন রোজিনা বেগম সংবাদ সম্মেলন করেছেন।
রাজগঞ্জ প্রেসক্লাবে আযোজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, থানা যুব মহিলালীগের সহ-সভাপতি মোছাঃ রিমা খাতুন, চালুয়াহাটী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ। যথাক্রমে- আমজাদ হোসেন খান, আব্দুল লতিফ, মশিয়ার রহমান, আব্দুল গফুর, আব্দুল খালেক, জহুরুল হক, আবু সাইদ, ইকবাল হোসেন, মুনছুর আলী, প্রবীণ মল্লিক, ছবেদ আলী, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক হাবিবুর রহমান, যুগ্ম আহবায়ক আবু ইসহাক, রায়হান, ছাত্রলীগের উজ্জল, মারুফ বিল্লাহ।
তরিকুল ইসলাম মিলনের বোন রোজিনা বেগম লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, সম্প্রতি আমি ও আমার স্বামী আব্দুল হালিম তরিকুলের কাছে মৎস্য ঘেরের বিনিযোগকৃত ৪৭ লক্ষ ৭৩ হাজার ৬ শত ৪০ টাকা ফেরত চাওয়া হলে সে নানা তালবাহানাসহ আমাকে ও আমার স্বামীকে দিনের পর দিন হয়রানি করতে থাকে এবং সম্পূর্ণ টাকা তরিকুল আত্মসাত করার জন্য স্থানীয় দালাল কাসেম আলী খাঁর নেতৃত্বে একটি মহল আমাকে ও আমার স্বামীকে নানা ধরণের হুমকি দিতে থাকে। এঘটনাকে কেন্দ্র করে গত ৩০ জুন সকালে আমার স্বামী তরিকুলের কাছে পাওনা টাকার তাগাদা দিলে দালাল কাসেম আলী খাঁ, আমীর আলী খাঁ, আব্দুল কাদের খাঁসহ অজ্ঞাত ৬/৭ জন তরিকুলের নেতৃত্বে চালুয়াহাটী ইউনিয়নের গৌরিপুরস্থ মৎস্য ঘেরের পাড়ে আমার স্বামীর উপর হামলা চালিয়ে মারপিট করে লাঞ্ছিত করে। খবর পেয়ে আমিসহ পরিবারের লোকজন ঘটনাস্থলে যেয়ে তরিকুলের কাছে আমার স্বামীকে মারপিট করার ঘটনা জানতে চাই এবং পাওনা টাকার তাগাদা করি। এক পর্যায় তরিকুল আমাকেও লাঞ্ছিত করার চেষ্টা চালায়। তখন আমি তরিকুলের কাছে তার দেওয়া চেক ও স্ট্যাম্পের কথা স্বরণ করিয়ে দিলে আমার স্বামীর পাওনা টাকা দিবে না বলে প্রকাশ্যে হুমকি দেয়। এঘটনাকে কেন্দ্র করে আমার দেবর আব্দুল হাইকে মিথ্যা মামলা দিয়ে তাকে গ্রেফতার করার চেষ্টা করছে। আমরা মুক্তিযোদ্ধাদের কোনো কটুক্তি করিনি। তারা মুক্তিযোদ্ধাদের নাম ভাঙ্গিয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। একটি মহল আব্দুল হাইকে রাজনৈতি হেয় করে ফয়দা লুটার চেষ্টা করছে। এঘটনার সাথে আব্দুল হাই জড়িত নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here