‘রোহিঙ্গাদের নিয়ে কোন পাঁয়তারা করতে দেয়া হবে না’

0
394

নিজস্ব প্রতিবেদক: ‘রোহিঙ্গাদের নিয়ে যদি কোন বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করা হয়, তাহলে কাউকেই ছাড় দেয়া হবে না’ বলে উল্লেখ করে র‌্যাব মহাপরিচালক বেনজির আহমেদ।

বৃহস্পতিবার বিকালে টেকনাফে অস্থায়ী র‌্যাব ক্যাম্প উদ্বোধন ও লেদা রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন র‌্যাব প্রধান।

তিনি বলেন, মিয়ানমারে মানবসৃষ্ট দুর্যোগের কারণে লাখ লাখ রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নিয়েছে। প্রধানমন্ত্রীসহ সারাদেশের মানুষ মানবিক দৃষ্টিভঙ্গি নিয়ে তাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। আমরাও সাধ্যানুসারে রোহিঙ্গাদের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়েছি।

র‌্যাবের ডিজি বলেন, রোহিঙ্গা ও স্থানীয়দের সার্বিক নিরাপত্তার জন্য সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও গোয়েন্দাদের সমন্বয়ে কাজ করে যাচ্ছে র‌্যাব সদস্যরা।

এসময় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল আনোয়ার, র‌্যাব মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমুদ, র‌্যাব গোয়েন্দা শাখা পরিচালক লে. কর্নেল মাহবুর রহমান, র‌্যাব-৭ অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন, র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন, টেকনাফ মডেল থানার ওসি মো. মাইন উদ্দিন খাঁন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here