শর্মীর স্বপ্ন অভিনয়ের শিখরে যাওয়া!

0
328

নিজস্ব প্রতিবেদকঃ পোশাকের ব্রান্ড মডেল হওয়া শর্মী মাত্র দুই বছরের ক্যারিয়ারে দিন দিন অভিনয়ে ব্যস্ততা বাড়ছে। এ প্রজন্মের মডেল-অভিনেত্রী শর্মী ইসলাম নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর গ্রামের মেয়ে। টিভি অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করেন লিটু করিমের ‘অন্তরালে বিষাদ’ নাটক দিয়ে। তিনি ওয়েব সিরিজ, ১০টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, দুটি টেলিফিল্ম এবং ১২টি নাটকে অভিনয় করেছেন।
তবে তৃতীয় শ্রেণি থেকেই তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন। উদীচীর মতো খ্যাতনামা শিল্পীগোষ্ঠীতে কাজ করে মজবুত করে তুলেছেন নিজের অভিনয়ের পাটাতন। গত ঈদের নাটক হিসেবে তিনি ছয়টি নাটকে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে ‘যদি থাকে নসিবে, বন্ধন, বিএসসি তালেব, গফুরের বিয়ে, কল্পনায় ভালোবাসা এবং লাভ লেইনের পান। শর্মী ইসলাম বলেন, চলচ্চিত্রে অভিনয়ের জন্য বেশ কয়েকজন খ্যাতিমান নির্মাতাই তাকে অফার দিয়েছেন। কিন্তু সেগুলোতে তিনি তেমন একটা সাড়া দেননি। কেন দেননি জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘অভিনয়ে পরিপক্কতা লাভের পর আমি চলচ্চিত্রে অভিনয় করতে চাই।’ টিভি অভিনেত্রী হিসেবে শর্মীর অভিষেক ২০১৮ সালে। ওই বছর লিটু করিমের অন্তরালে বিষাদ নাটকে অভিনয় করেন তিনি। এটাই ছিল তার ক্যারিয়ারের প্রথম নাটক। বৈশাখী টেলিভিশনে প্রচারের পর তার কাজ ব্যাপকভাবে প্রশংসিত হয়।
এক প্রশ্নের জবাবে শর্মী বলেন, ‘টিভির সব নায়কই আমার পছন্দের। তবে বেশি পছন্দ তাকেই, যিনি ভালো অভিনয় জানেন।’ তিনি আরো বলেন, আমার ক্যারিয়ার দুই বছর হলেও খুব কম সময়ের মধ্যে আমি সবার নজরে এসে গেছি। আমি মনে করি এটাই আমার বড় স্বার্থকতা এবং পাওয়া। আমার স্বপ্ন অভিনয়ের মাধ্যমে আমি দর্শকদের মন জয় করে অভিনয়ের শিখরে পৌঁছানো। এ জন্য প্রয়োজন সংশ্লিষ্টদের সহযোগিতা।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here