“শার্শার নাভারনে মহাসড়কের দুই পার্শ্বে জরাজীর্ণ গাছ অপসারণের দাবিতে মানববন্ধন”

0
361

আরিফুজ্জামান আরিফ : যশোর-বেনাপোল মহাসড়কের দুই পার্শ্বে জরাজীর্ণ গাছ অপসারণের দাবিতে শার্শার নাভারন বাজারে সোমবার সকালে মানববন্ধন করেছে ব্যাবসায়ী ও স্থানীয় এলাকাবাসী।

যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ নামক স্থানে রবিবার সন্ধ্যায় শতবর্ষী রেইনট্রি গাছের একটি মোটা ডাল আচমকা ভেঙ্গে পড়লে ঘটনাস্থলে নূর হোসেন নামে এক যুবক নিহত এবং একজন মারাত্বক আহত হয়। নিহত নুর হোসেন উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের কদর আলীর ছেলে। এঘটনার প্রতিবাদে মানববন্ধনের আয়োজন করেছে ব্যাবসায়ী ও স্থানীয় এলাকাবাসী।

বেধনা বিধুর এ ঘটনার পরদিন সকালে ঘটনাস্থল পরিদর্শনে আসেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল ও অহিদুজ্জামান। ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রমজান শরীফ বাদশা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুসা মাহমুদ, শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন,প্রেসক্লাব শার্শার সাবেক সভাপতি আসাদুজ্জামান আসাদ,শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি আমিনুর রহমান সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

মানববন্ধনে বক্তারা যশোর-বেনাপোল মহাসড়কের দুই ধারে রেইন্ট্রি গাছ কর্তন করে সাধারণ মানষের নির্বিস্নে চলাচলের ব্যবস্থা করার জন্য উর্দ্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here