শার্শার বাগআঁচড়া টু গোগা সড়কটি সামান্য বৃষ্টিতে হয়ে উঠছে মৃত্যুর ফাঁদ

0
338

আরিফুজ্জামান আরিফ, শার্শা: শার্শার বাগআঁচড়া টু গোগা সড়কটি বেহাল অবস্থা ক্ষুব্ধ এলাকাবাসী। বৃষ্টির দিনে রাস্তাটি যেনো বিষফোড়ায় পরিনত হয়েছে সাধারণ মানুষের কাছে।

এ রাস্তাটিতে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। একটু বৃষ্টি হলেই রাস্তাটি হয়ে উঠে মৃত্যু ফাঁদ।

দেখা গেছে ,প্রতিনিয়ত মাটিবাহী ট্রাক্টারের অদক্ষ চালকরা বেপরোয়া ভাবে গাড়ি চালিয়ে মাটি রাস্তাতে ফেলে ফেলে এই অবস্থা সৃষ্টি করেছে।পরবর্তীতে অল্প বৃষ্টিতেই পিচের রাস্তা চেনার কোনো উপায় থাকে না। এই যেনো এক পিচ,খোয়া,পিছলা মাটির সংমিশ্রণে নতুন কোনো বিরক্তিকর রাস্তার অস্বস্তিকর অবস্থা।এর ফলে রাস্তায় ঘটছে দূর্ঘটনা।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, সারাবছর বিভিন্ন মাটি ব্যবসায়ীরা বিভিন্ন জায়গা থেকে মাটি ক্রয় করে অবৈধ ভাবে গড়ে উঠা ইট ভাটাতে বিক্রয় করছে। এসব মাটি বহনকারী ট্রাক্টর অতিরিক্ত যাতায়াতের জন্য রাস্তাটা বিভিন্ন জায়গাতে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে।আর একটু বৃষ্টিত হলেই প্রচুর কাঁদা সৃষ্টি করে জনগণের জন্য বিষফোড়ায় পরিনত করেছে।

রাস্তাটা এলাকার মানুষের জন্য খুবই ব্যস্ততম যাতায়াতের একটি অন্যতম মাধ্যম।ফলে যে কোনো সময় ঘটে যেতে পারে বড় কোনো দূর্ঘটনা।

এলাকার সচেতন মহল এই দূরাবস্থা সৃষ্টিকারী অসাধু মাটি ব্যবসায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য উর্ধতন কর্মকর্তার কাছে জোর দাবি জানিয়েছেন।