শার্শায় কাল থেকে উপজেলা পরিষদ চত্বরে শুরু হচ্ছে তিন দিন ব্যাপি উন্নয়ন মেলা

0
426

আরিফু্জ্জামান আরিফ : উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ’ স্লোগান নিয়ে সারাদেশের ন্যায় যশোরের শার্শা উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্দোগে আগামী কাল ৪ অক্টোবর শুরু হবে তিনদিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা।

বৃহস্পতিবার থেকে শুরু হয়ে ৬ অক্টোবর শনিবার পর্যন্ত শার্শা উপজেলা পরিষদ চত্বরে উন্নয়ন মেলা চলবে। মেলা উপলক্ষে সব ধরণের সকল প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে।

বৃহঃস্পতিবার প্রথম দিন সকালে মেলার শুভ উদ্বোধন ও ৯টায় র‌্যালি বের হবে। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের সাথে শার্শায় উন্নয়ন মেলার উদ্বোধন করবেন। মেলায় শিক্ষার্থীদের জন্য বিভিন্ন প্রতিযোগিতার ব্যবস্থা রাখা হয়েছে।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, ‘এ মেলায় সরকারি-বেরসকারি, স্বেচ্ছাসেবী ও বিভিন্ন উন্নয়ন দফতরের বিভিন্ন স্টল থাকবে। স্টলগুলোতে সরকারের নানা উন্নয়ন নিয়ে বিভিন্ন ব্যানার, ফেস্টুন, ডকুমেন্টারি দেখানো হবে এবং তাৎক্ষণিক কিছু সেবা প্রদান করা হবে।

তাছাড়া এ মেলায় ভবিষ্যত প্রজন্মকে উজ্জীবিত করতে থাকবে নানা কর্মসূচি। উন্নয়নের নেতৃত্ব ও মুক্তিযুদ্ধের চেতনার উপর নানা প্রদর্শনী হবে। এছাড়াও প্রতিদিন বিকেলে মেলা প্রাঙ্গনে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান থাকবে।’

জাঁকজমকপূর্ণ এই উন্নয়ন মেলায় সবাইকে আমন্ত্রণ জানিয়েছে নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here