শার্শায় ট্রাকের ধাক্কায় থ্রি-হুইলার চালক সহ নিহত-৪! আহত-৪

0
393

নিজস্ব প্রতিবেদক : শার্শায় ট্রাকের ধাক্কায় থ্রি-হুইলারের চালক সহ ৪ জন নিহত হয়েছে। আহত আরো ৪-জনকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতদের মধ্যে আলম হোসেন শার্শা উপজেলার যাদবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে, থ্রিহুইলার চালক নজরুল ইসলাম একই উপজেলার বাগআঁচড়া গ্রামের আব্দুল ওহাবের ছেলে, রেক্সোনা খাতুন ছোটআঁচড়া গ্রামের লিটনের স্ত্রী এবং আট বছর বয়সী সুমন একই উপজেলার সোনাতনকাঠি গ্রামের শাহাজান আলীর ছেলে।

আহতরা হলেন, আশরাফ হোসেন (৩০), অঙ্কন (৭), আমেনা বেগম (৩৫) এবং শারমিন (২০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,রবিবার দুপুরে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালিতে একটি থ্রি-হুইলার যাত্রী ওঠানোর জন্য দাঁড়িয়ে ছিল। এসময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি ট্রাক (বগুড়া চ-১১-১৪৯২) থ্রিহুইলারটির পেছনে ধাক্কা দেয়। এতে থ্রি-হুইলারে থাকা আট যাত্রী গুরুতর আহত হন।

এসময় স্থানীয় লোকজন তাদের মধ্যে সাতজনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে নেওয়ার পথে আলম হোসেন ও রেক্সোনা নামে দুইজন মারা যান। অন্যদিকে, থ্রি-হুইলারের চালক নজরুল ইসলামকে শার্শার বাগআঁচড়া জোহরা ক্লিনিকে নেওয়া হলে ডাঃ নাজমুন নাহার রানী তাকে মৃত ঘোষনা করেন।
এরপর বিকেল পাঁচটা ২০ মিনিটে যশোর জেনারেল হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সুমন(৮) নামের শিশুটি।

নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া বলেন,দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার আগেই পালিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here