শার্শায় মটরসাইকেল দূর্ঘটনায় চালক নিহত : আহত-২

0
422

রাশেদুজামান (রাসেল)বেনাপোলঃযশোরের শার্শায় মটরসাইকেল দূর্ঘটনায় হাসান আলী (২০) নামে একজন নিহত। বুধবার রাত সাড়ে আটটার সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় মটরসাইকেলের ২ আরোহী আহত হয়েছে। নিহত হাসান আলী উপজেলার শিকারপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে।
আহতরা হলেন, শার্শা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের জাহিদ হাসানের ছেলে মনিরুল ইসলাম (১৬) ও একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে হাসিব উদ্দিন (১৭)।
জানা যায়, বুধবার রাত সাড়ে আটটার সময় গোড়পাড়া-শিকারপুর সড়কের লক্ষণপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটর সাইকেল রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলের চালক ও দুই আরোহী মারাত্মকভাবে আহত হয় পরে স্থানীয়রা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মোটর সাইকেলে চালক হাসান আলিকে মৃত ঘোষণা করে। এবং আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতাল উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার এনাম উদ্দিন শিপন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত তিন জনকে নিয়ে আসলে হাসান আলী নামে একজন কে মৃত ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here