“শার্শায় শারদীয় দূর্গা পূজা সুষ্ঠভাবে উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি মূলক সভা”

0
462

আরিফুজ্জামান আরিফ: আসন্ন শারদীয় দূর্গাপূজা যথাযথ মর্যাদা ও শান্তিপূর্ণভাবে উদযাপনের উপলক্ষে শার্শা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, জেলা পরিষদের সদস্য ইব্রাহীম খলীল, শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান, বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান ।

এ ছাড়া উপজেলা ও ইউনিয়নের পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আব্দুল ওয়াদুদ জানান,উপজেলার ২৭টি পূজা মন্ডপে শান্তিপূর্ণভাবে পূজা উদ্যাপনের লক্ষ্যে তিনস্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদক সেবী ও ইভটিজিংয়ের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে তিনি আরো বলেন, শান্তি ভঙ্গকারীদের প্রতি কোনরূপ অনুকম্পা প্রদর্শন করা হবে না।

SHARE
Previous article
Next articleযশোরে দুই মাদক ব্যবসায়ীসহ ইয়াবা উদ্ধার
সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রকাশক-ফয়সাল ফারুকী অমি, প্রধান সম্পাদক - জাহিদ হাসান টুকন, নির্বাহী সম্পাদক-সাকিরুল কবীর রিটন বার্তা সম্পাদক-ডি এইচ দিলসান। নিউজ রুম ই-মেইল-magpienews24@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here