শার্শায় সহকারী মেডিকেল অফিসার করোনায় আক্রান্ত

0
401

রাশেদূজ্জামান রাসেল,বেনাপোলঃ শার্শা উপজেলায় এই প্রথম নিয়তি বড়াল নামে একজন করোনা আক্রান্ত রোগি সনাক্ত হয়েছে। তিনি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার। এ ঘটনায় শার্শা বেনাপোল বাসির মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।
বুধবার তার নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পাবার পর বিষয়টি জানাজানি হয়ে যায়। নিয়তি শার্শা উপজেলা সদরের কামারবাড়ী মুচী পাড়ার সুবাস বড়ালের স্ত্রী।

শার্শা উপজেলা সহকারী মেডিকেল অফিসার নিজামুল ইসলাম জানান, নিয়তি রানী লক্ষনপুর ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের দায়িত্ব আছেন। সম্প্রতি বিশ্ব জুড়ে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় তাকে ভারত ফেরত যাত্রীদের পরীক্ষা করার জন্য বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে দায়িত্ব দেওয়া হয়। হঠাৎ করে তিনি কয়েকদিন আগে থেকে বেশ অসুস্থতা বোধ করে। এবং তার লক্ষন করোনা উপসর্গের মত মনে হলে নমুনা নিয়ে টেষ্টে পাঠানো হয়। আজ রিপোর্ট হাতে পেয়ে জানা গেছে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইউসুফ আলী জানান, গতকাল পর্যন্ত মোট ৩৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য পাঠানো হয়েছিল। আজ সকালে তাদের প্রতিবেদনে একজনের পজেটিভ রিপোর্ট এসেছে । তিনি স্বাস্থ্য সহকারী মেডিকেল অফিসার নিয়তি বড়াল।