“শার্শা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সহ ১৮ নেতা কর্মীর নামে নাশকতার মামলা “

0
416

আরিফুজ্জামান আরিফ : যশোরের শার্শা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল হাসান জহিরসহ ১৮ নেতা কর্মীর নামে নাশকতার মামলা হয়েছে।

মঙ্গলবার শার্শা থানার এস আই রোকনুজ্জামান বাদী হয়ে দায়ের করা নাশকতার মামলায় আসামীরা হলো, শার্শা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল হাসান জহির, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সালাহউদ্দিন, দপ্তর সম্পাদক ওয়াসি উদ্দিন, কৃষকদলের জেলা যুগ্ন-সম্পাদক সাকাওয়াত হোসেন, বিএনপি নেতা আব্দুল অহেদ, সিরাজুল ইসলাম, জনি ইসলাম, রুহুল আমিন, শাহিন বাগআঁচড়া ইউনিয়নের জাহাঙ্গীর হোসেন মেম্বার, কবির হোসেন, সাইফুল ইসলাম সোহাগ, আশা ও জামাল হোসেনসহ অজ্ঞাত কয়েক জন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এম মশিউর রহমান বলেন, সোমবার বিকালে বিএনপির নেতাকর্মীরা নাশকতামূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে নাভারন বাজারে প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো বাগআঁচড়া গ্রামের সুন্নত আলীর ছেলে মহির হোসেন, আব্দুর রাজ্জাক মোল্ল্যা ছেলে সাইফুল ইসলাম সুমন ও আকরাম আলীর ছেলে হুসাইন আহম্মদ।

বাকীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ০৭ টি তাজা হাত বোমা ও কয়েকটি বাঁশের লাঠি উদ্ধার করা হয়। মঙ্গলবার আটককৃত ৩ জনসহ ১৮ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

আটক ৩ জনকে মঙ্গলবার যশোর কোর্ট হেফাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here