শাহরুখকন্যার গ্ল্যামারে নেট দুনিয়ায় তোলপাড়!

0
378

জলসা ডেস্ক : তিনি বলিউড বাদশাহর একমাত্র কন্যা। মুম্বাই ইন্ডাস্ট্রির সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় স্টার কিড। তার সৌন্দর্যে বলিউডবাসি বহুবার মুগ্ধ হয়েছে। নেট দুনিয়াতেও তাকে নিয়ে হরহামেশা আলোচনা হয়। বলছি শাহরুখ খানের কন্যা সুহানা খানের কথা।

সুহানা এখন ১৮ বছরের যুবতী। তার রূপ-যৌবনের আবেদনে মাতোয়ারা নেট দুনিয়া। গত বছরের শেষ দিকে বাবা শাহরুখের সঙ্গে একটি কমলা রঙের শর্ট পরে দেখা দেন তিনি। তার সেই গ্ল্যামার রাতারাতি ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি আবারো আলোচনার তুঙ্গে সুহানা খান। এবার তার পরনে রূপালি রঙের পোশাক। সঙ্গে আছেন মা গৌরি খান। ছবি ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গেছে, লন্ডনের আর্ডিংলি কলেজে পড়ালেখা করেন সুহানা। সেই কলেজেরই একটি অনুষ্ঠানে অংশ নেন সুহানা ও তার মা। একসঙ্গে ছবি তুলে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ব্যাস, গণমাধ্যমের পাতায়ও স্থান করে নেন কিং খানের মেয়ে।

সুহানা এবার ফাইনাল ইয়ারের ছাত্রী। শিগগিরই তার পড়ালেখার পাট চুকবে। সুতরাং বাবার পথ ধরে তিনিও আসতে পারেন বলিউডের গ্ল্যামারের দুনিয়ায়।

SHARE
Previous articleমিম সিঙ্গেল?
Next articleযশোরে কিশোরীসহ ২ জনের আত্মহত্যা
সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রকাশক-ফয়সাল ফারুকী অমি, প্রধান সম্পাদক - জাহিদ হাসান টুকন, নির্বাহী সম্পাদক-সাকিরুল কবীর রিটন বার্তা সম্পাদক-ডি এইচ দিলসান। নিউজ রুম ই-মেইল-magpienews24@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here