শাহীন চাকলাদারকে আওয়ামী লীগের মনোনয়ন পাওযাই কেশবপুরে আনন্দ মিছিল

0
403

উৎপল দে, কেশবপুর : যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ায় আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ ও তার অংগ সংগঠন শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে। রবিবার সকালে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ শেষে শহীদ দৌলত বিশ্বাস চত্ত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগনেতা ইকবাল হোসেন খান, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগনেতা শহিদুজ্জামান শাহীন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক প্রভাষক কাজী মুজাহীদুল ইসলাম পান্না, উপজেলা জেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক ও যুগ্ম-আহ্বায়ক ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক। সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগনেতা শফিকুল ইসলাম টুকু, মহব্বত হোসেন, তুহিন পাড়, জি.এম. হোসেন, আবু কালাম, শ্রমিক লীগনেতা মুনছুর আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজ খাতুন, ইউপি সদস্য রেহেনা পারভীন, যুবলীগ নেতা মাসুদুর রহমান, ছাত্রলীগনেতা হাবিবুর রহমান হাবিব, আবু হাসান প্রমুখ।
অপরদিকে উপজেলার সাগরদাঁড়ী ইউনিয়নের চিংড়া বাজার-সহ বিভিন্ন এলাকায় শনিবার রাতে উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক প্রভাষক কাজী মুজাহীদুল ইসলাম পান্না ও উপজেলা জেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক মিষ্টি বিতরণ করেন। কেশবপুরে পৌর শহরে আওয়ামীলীগ নেতা ইকবাল খান, শফিকুল ইসলাম টুকু, রাবেয়া ইকবাল , পলাশ মল্লিক ও আবু কালামের নেতৃত্বে আনন্দ মিছিল বের হয় ।
রবিবার সকালে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের মাঝে, কেশবপুর এতিমখানায় এতিমদের মাঝে-সহ পৌর শহরের বিভিন্ন পয়েন্টে মিষ্টি বিতরণ করা হয়।