শিক্ষা বন্ধু শহিদুলের হাত থেকে ২০ জন দরিদ্র শিক্ষার্থী পেলো এক বছরের শিক্ষা উপকরণ

0
591

এবছরই ২ হাজার শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ পৌছে দেওয়া হবে
নিজস্ব প্রতিবেদক : ২০১৯ সালে দুই হাজার দরিদ্র শিক্ষার্থীর আগামী এক বছরের শিক্ষা উপকরণ বিতরণের লক্ষে বৃহস্পতিবার বিকেলে ম্যাগপাই নিউজ কার্যালয়ে ২০ জন শিক্ষার্থীর হাতে এক রিম কাগজ, এক ডর্জন কলম আর বাংলা ও ইংরেজি খাতা তুলে দেন শিক্ষা বন্ধু শহিদুল। এ সময় শহিদুলের মহতি কাজের সহযোদ্ধা হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক, ম্যাগপাই নিউজের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, যশোর সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক গ্রামের কাগজের সম্পাদক মোবিনুল ইসলাম মোবিন, দৈনিক প্রজন্মের ভাবনা নির্বাহী সম্পাদক পার্থ প্রতিম দেবনাথ রথি, ম্যাগপাই নিউজের বার্তা সম্পাদক ডি এইচ দিলসান, বিশিষ্ঠ শিক্ষাবীদ আব্দুল গনি, মোমিন, ছাদিকসহ আরো অনেকে।
শিক্ষা বন্ধু বলেন, আমি যত দিন বেচে থাকবো ততদিন দরিদ্র বাচ্চাদের লেখাপড়ার জন্য সবকিছু করে যাবো। তিনি আরো বলেন এ বছর আমি যশোরের প্রত্যেকটি এলাকায় ঘুরে ঘুরে সব দরিদ্র বাচ্চাদের পড়ালেখা করাবো। কেউ যেন অর্থের অভাবে লেখাপড়া থেকে জরে না পড়ে তার জন্যই আমার যুদ্ধ।
উল্লেখ্য বিগত ১০ বছর ধরে ভ্যান আর রিস্কা চালিয়ে অর্জীত অর্থ দিয়ে দরীদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করে চলেছেন শিক্ষা বন্ধু শহিদুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here