শিশু তৃষা হত্যা মামলার প্রধান আসামির আত্মসমর্পণ

0
290

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরতলীর ধর্মতলা এলাকার শিশু কথা আফিরন তৃষা হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি মেহেদী হাসান শক্তি আদালতে আত্মসমর্পণ করেছেন।

আজ রবিবার মেহেদী হাসান আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। মেহেদী হাসান শক্তি খোলাডাঙা এলাকার কামরুজ্জামান কামের ছেলে।
মামলার অভিযোগে জানা গেছে, ধর্মতলা এলাকার ইজিবাইকচালক তরিকুল ইসলামের মেয়ে শিশু তৃষা ৩ মার্চ বিকেলে আরবি পড়ে বাসায় ফেরে। এরপর খেলতে বের হয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয় । চব্বিশ ঘণ্টা পর বাড়ির পেছনের ডোবায় তার বস্তাবন্দি মরদেহ পাওয়া যায়। তৃষাকে গণধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়। ঘটনার পর স্কুলের ছাত্রছাত্রী ও এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে উঠে।

নিহতের পিতা তরিকুল ইসলাম অপরিচিত ব্যক্তিদের আসামি করে যশোর কোতয়ালি থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলার তদন্ত শেষে হত্যা ও ধর্ষণের সাথে জড়িত থাকায় ওই শক্তি ও একই সাইফুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ। দীর্ঘদিন পলাতক থাকার পর পুলিশী গ্রেফতার এড়াতে রবিবার আদালতে আত্মসমর্পণ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here