শুধুই কি ভুল বোঝাবুঝি ? বিজিবি ও পুলিশের দুই রকম বক্তব্য !

0
375

সাকিরুল কবীর রিটন : সীমান্ত বর্তী শার্শা উপজেলার পাকশিয়া বিজিবি ক্যাম্পের সদস্যরা ৪ বোতল ফেনসিডিলসহ পুলিশের এক এসআই ও এক কনস্টেবলকে আটক করে। পরে পুলিশের উর্ধ্বতন কতৃপক্ষের হস্তক্ষেপে এই দুই পুলিশ সদস্য গ্রেফতারের হাত থেকে রক্ষা পেলেও তাদের লাইনে ক্লোজসহ বিভাগীয় ব্যস্থা নেবার বিষয়টি ঝিকরগাছা থানার ওসি স্বীকার করেছেন।
গতকাল এঙ্গলবার বিকেলে সোর্স মারফত খবর আসে পাকশিয়া বাজারে ৪ বোতল ফেনসিডিলসহ ঝিকরগাছা থানার এসআই ফাতেউর রহমান ও কনষ্টেবল শফিউল্লাহ বিজিবির হাতে আটক হয়েছেন। সত্যতা যাচায়ের জন্য ৪৯ বিজিবির অধিনায়ক লে
কর্ণেল সেলিম রেজার সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি সত্যতা স্বীকার করেন। এব্যাপাওে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বক্তব্য নেবার জন্য পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার চার জনের সরকারি মোবাইল নম্বওে একের পর এক ফোন দেয়া হয়। অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন জানান, আমি সরকারি কাজে নড়ইলে গত তিনদিন ধরে অবস্থান করছি । আমি কিছুই জানি না।
অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়াটার দীপু সরোয়ার জানান, বিষয়টি আমার জানানেই।
ইাভারন সার্কেলের সহকারি পুলিশ সুপার বলেণ আমি ঢাকাতে। কিছুই জানি না।
এক পর্যায়ে পুলিশ সুপার জানালেন, অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের ঘটনা স্থলে গেছেন তিনি সাংবাদিকদের ব্রিফ করবেন।অনেক চেষ্টার পর রাত সাড়ে ১১টার সময় ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাককে মোবাইলে পাওয়া গেল তিনি দাবি করেন ভুল বোঝাবুঝি মাত্র। এসআই ফাতেউর ও কনস্টেবল শফিউল্লাহ আসামী ধরতে সেখানে গিয়েছিল। তিন মাদক ব্যবসায়ী জনগনের ধাওয়া খেয়ে দৌড়ে এসে পুলিশের গাড়িতে উঠে পড়ে। পরে পাকশিয়া বাজারের লোকজন মাদক ব্যবসায়ী মামুন সহ পুলিশের ভাড়া করা গাড়ি ও ফাতেউর ও শফিউল্লাহকে ঘিওে বিক্ষোভ করতে থাকে । তাই বিজিবি তাদেরকে ক্যাম্পে নিয়ে যায়।ওসির দাবি আমরা ফাতেউর শফিউল্লাহকে থানায় ফেরক এনেছি। তাদেও বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। এবং লাইনে ক্লোজ করাৗ হচ্ছে।
অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসেরও দাবি করলেন একই কথা। অবশ্য তিনি বলেন জনগনের ধাওয়া খেয়ে মাদক ব্যবসায়ী মামুনসহ তার আরো দুই সহযোগী উঠলেও। তাদেও মধ্য থেকে মামুনকে আটক করা এবং ফেনসিডিল সহ মামলা দেয়া হয়েছে। দুজন পলাতক। তাদেরকে আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here