শেষ মুহূর্তে জমে উঠেছে মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচন : প্রচার প্রচারণায় পিছিয়ে নেই কেউ

0
309

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ শেষ মুহূর্তে জমে উঠেছে মণিরামপুরে উপজেলা পরিষদ নির্বাচন। প্রার্থীরা প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে। প্রচারণায় কেউ কারও থেকে পিছিয়ে নেই। এ উপজেলার ১৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ৩ লাখ ১৯ হাজার ২৮৪ জন এর মধ্যে ১ লাখ ৫৯ হাজার ৬৩৩ জন পুরুষ এবং ১ লাখ ৫৯ হাজার ৪৫১ জন মহিলা ভোটার৷
ভোটারদের মন জয় করতে দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রচার মাইকে প্রার্থীর পক্ষে কেরর্ডকৃত গুণকীর্তন ও বক্তব্য উপজেলা ব্যাপী প্রচার করা হচ্ছে।
নির্বাচনকে সামনে রেখে ভোট প্রার্থনায় প্রার্থীরা নিরঘুম রাত কাটাচ্ছে। হাট-বাজার সহ বিভিন্ন স্থানে সভা-সমাবেশ, উঠান বৈঠক ও গণসংযোগ অব্যাহত রয়েছে। প্রার্থীরা নানারকম প্রতিশ্রতি দিচ্ছেন। আর ভোটাররা চাইছে নির্বাচনে যোগ্যপ্রার্থীকে বেঁছে নিতে। নির্বাচনকে ঘিরে ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার কমতি নেই। কে কাকে ভোট দিবে, তা নিয়ে মাঠে-ঘাটে, চায়ের দোকান, রাস্তা-ঘাটে আলোচনা-পর্যালাচনার ঝড় বইছে।
এ নির্বাচনে অংশ নেওয়া চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খানম (নৌকা), স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু (মোটরসাইকেল) ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খানের (এন আই খান) ছোট ভাই হাবিবুর রহমান হাবিব খান (আনারস)। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলালীগের সভানেত্রী জলি আক্তার (কলস), উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রীতা পাঁড়ে (বল) ও একই সংগঠনের সাধারণ সম্পাদক আসমাতুন্নাহার (হাঁস) এবং ভাইস চেয়ারম্যান পুরুষ পদে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু (তালা), উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন (চশমা), উপজেলা আওয়ামী লীগের নেতা সন্দীপ ঘোষ (টিউবওয়েল) ও হাসেম আলী (মাইক)। 
শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় মুখরিত হচ্ছে মণিরামপুরের বিভিন্ন এলাকা৷
তাছাড়া নির্বাচনে প্রার্থীরা কেউ কারও থেকে পিছিয়ে নেই। তারাও নিজ নিজ অবস্থান থেকে এ নির্বাচনে সুবিধা জনক অবস্থানে রয়েছে।
তবে নির্বাচনে জয়-পরাজয় নির্ভর করবে ভোটারদের উপরে। কে জয়লাভ করবে তা জানার জন্য ৩১ মার্চের নির্বাচনের দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here