সাতক্ষীরার কালিগঞ্জ থানায় ওসি হাসান হাফিজুর রহমান যোগদানের পর . . .

0
613

বাধাহীন ভাবে মাদক, অস্ত্র ও চোরাচালানী পন্য আদান প্রদানে এখন অপরাধী চক্রের অভয়াশ্রমে পরিণত হয়েছে
শিবেন ভৌমিক : বাধাহীন ভাবে মাদক, অস্ত্র ও বিভিন্ন চোরাচালানী পন্য আদান প্রদানে এবং নারী-শিশু পাচারের বহুল সমালোচিত সাতক্ষীরার কালিগঞ্জ থানা এখন অপরাধী চক্রের অভয়াশ্রমে পরিনত হয়েছে। বর্তমান ওসি হাসান হাফিজুর রহমান যোগদানের পর এখন কালীগঞ্জ উপজেলাবাসী নিজেদেরকে নিরাপত্তাহীন মনে করছে।
সরেজমিন তথ্যানুসন্ধান কালে এ বিষয়ে ভয়ংকর চিত্র পরিলক্ষিত হয়েছে। নাটরের বড়াইগ্রামের কট্টর জামাত পরিবারের সন্তান বর্তমান ওসি হাসান হাফিজুর রহমান ব্যাপক সমালোচনার মুখে তালা থানা থেকে অতি সম্প্রতি বদলি হন। এক পর্যায়ে প্রচুর অর্থের বিনিময়ে সাতক্ষীরার কালিগঞ্জ থানায় পোষ্টিং নিয়েছে বলে তিনি নিজেই দম্ভোক্তি প্রকাশ করে বলেছেন।
পুলিশের ও স্থানীয় একাধিক সূত্র থেকে বলা হয়েছে, ওসি হাসান হাফিজুর রহমান কালিগঞ্জ থানায় যোগদান করেই ধলবাড়ীয়া ইউনিয়নের উকসা দাড়িয়ালী গ্রামের বাসিন্দা ওই উপজেলার বড় মাপের ইয়াবা ও ফেনসিডিল ব্যবসায়ী খাইরুল ও গফুর মল্লিকের ছেলে ওবায়দুর রহমান বাবুর সাথে গোপন বৈঠক করেছেন। কুখ্যাত অস্ত্র ও মাদক কারবারী মনসুর ও জাহাঙ্গীর শেখের সাথে মাসিক চুক্তি সম্পন্ন করেছেন।
ফলে এরই মধ্যে কালীগঞ্জ উপজেলা অঞ্চলে অস্ত্র ও মাদকে সয়লাব হয়ে গেছে। এখন প্রকাশ্যে চলছে অস্ত্র ও মাদক বিকিকিনি। দেশের বিভিন্ন অঞ্চল থেকে ইয়াবা ও ফেনসিডিল ব্যবসায়ীরা এখন কালিগঞ্জে ভিড় জমিয়েছে।
কালীগঞ্জ উপজেলাবাসী নিজেদের সন্তানদেরকে নিয়ে এখন চরম নিরাপত্তাহীনতায় পড়েছে। তারা মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনাকারী সাতক্ষিরার পুলিশ সুপারের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন। তারা বলেছেন, অবিলম্বে যদি এই ভয়ংকর অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের সহায়তাকারী ওসি হাসান হাফিজুর রহমানকে অপসারন করা না হয় পুলিশ সুপারের জেহাদ ঘোষনা ভূলন্ঠিত হবে। পাশাপাশি অভিভাবকরা তাদের সন্তানদেরকে বিপথগামী হওয়ার পথ থেকে ফেরাতে পারবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here