সেরা সুন্দরীর মুকুট ঐশীর মাথায়

0
541

জলসা প্রতিবেদক : দীর্ঘ অপেক্ষা শেষে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ নির্বাচিত হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। একই সঙ্গে প্রথম রানার আপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া ও দ্বিতীয় রানার আপ হয়েছেন নাজিবা বুশরা।
জমকালো আয়োজনে গতকাল রবিবার সন্ধ্যায় পর্দা উঠে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ প্রতিযোগিতার। সেরা ১০ সুন্দরীদের মাঝখান থেকে নির্বাচিত করা হয় এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। এবার চ‚ড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী ছিলেন নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা ও জান্নাতুল ফেরদৌস ঐশী। আয়োজকরা জানান, আগামী ৭ ডিসেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৮তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জান্নাতুল ফেরদৌস ঐশী।
জাতীয় কবি কাজী নজরুল ইসলামের নারী জাগরণী ‘জাগো জাগো’ শিরোনামে গানের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের ৩ নম্বর হলের মঞ্চে গানের সঙ্গে নাচ পরিবেশন করেন গত বছরের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার চার সুন্দরী মিফতা, প্রিয়াংকা, মেহবুবা অনী ও সঞ্চিতা। চারজনই সেরা দশের তালিকায় ছিলেন। ইভান সোহাগের কোরিওগ্রাফিতে সন্ধ্যা সাড়ে ৭টায় সুন্দরী বাছাইয়ের মঞ্চে নাচ নিয়ে হাজির হন তারা। এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী। গ্রান্ড ফিন্যালের আইকন বিচারক হিসেবে ছিলেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং আনিসুল ইসলাম হিরু।
এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করেছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ার্ড বাই স্পন্সর প্রেমস কালেকশন এবং কো পাওয়ার্ড বাই স্টেপ ফুটওয়্যার। ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলা, টিভি নিউজ পার্টনার একাত্তর টিভি, অনলাইন নিউজ পার্টনার জাগোনিউজ২৪.কম, এফএম পার্টনার জাগো এফএম ৯৪.৪ এবং হসপিটালিটি পার্টনার রয়্যাল প্যারাডাইস হোটেল।
ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন ডিজে সনিকা ও আরজে নীরব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here