২৪ ঘন্টার ভেতরে দেশের সকল মহাসড়ক সংস্কারের নির্দেশ : যশোরে ওবায়দুল কাদের

0
1426

নিজস্ব প্রতিবেদক : ঈদ যাত্রাকে স্বস্তিদায়ক করতে ২৪ ঘন্টার ভেতরে দেশের সকল মহাসড়ক সংস্কারের নির্দেশ দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

তিনি বলেন, কোন অজুহাত নয়, আমি দেখতে চাই, দেশের সকল মহাসড়ক দিয়ে মানুষ নির্বিঘেœ যাতাযাত করতে পারছে। এজন্য রাত-দিন ২৪ ঘন্টা কাজ করতে সংশ্লিষ্ট ইঞ্জিনিয়র ও ঠিকাদারদের নির্দেশ দেন তিনি। একইসঙ্গে সড়ক-মহাসড়ক সর্বক্ষনিক পর্যবেক্ষণে রাখার ওপর জোর দেন তিনি। যাতে ঈদের পরও মানুষ সাচ্ছন্দ্যে কর্মস্থলে ফিরতে পারে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে হতাশ হয়ে পড়েছে। তাদের অবস্থা দাড়িয়েছে, ‘ঢাল নেই তলোয়ার নেই, নিধিরাম সর্দার।’ তাদের সক ইস্যু মার খেয়েছে। এখন তারা আদালতের রায়কে ইস্যু হিসেবে ব্যবহার করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র সফল হবে না। তাদের প্রেস ব্রিফিং ছাড়া কোন কর্মকান্ড নেই। তারা কোন সভা দিলে নিজেরাই মারামারি করে। দেশব্যাপী তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দেওয়া চলমান ইস্যু ষোড়শ সংশোধনী নিয়ে কথা বলতে চাননি ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক।

তিনি রোববার দুপুরে যশোর সার্কিট হাউজের সম্মেলন কক্ষে খুলনা ও ঢাকা বিভাগের নির্বাহী প্রকৌশলীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন। মতবিনিময় সভায় যশোর-৩ সদর আসনের এমপি কাজী নাবিল আহমেদ, যশোর-৫ আসনের এমপি স্বপন ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রুহুল আমিন, খায়রুল ইসলামসহ সড়ক বিভাগের ১৫ জেলার নির্বাহী প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here