৪ বছরের ছেলেকে ধর্ষণ করলো তরুণী

0
398

নিজস্ব প্রতিবেদক: ব্যস্ততার কারণেই পরিবারের কারও পক্ষে ৪ বছরের শিশুটির খেয়াল রাখা সম্ভব হচ্ছিল না। তাই সেই শিশুটির রাখা হয়েছিল এক বেবি সিটারকে।

কিন্তু কল্পনাও করা যায়নি, কত বড় বিপদে পড়তে চলেছে নিষ্পাপ শিশুটি। তাকে যৌনক্রিয়ায় অংশ নিতে জোর করার অভিযোগে শেষমেশ গ্রেফতার হল ১৮ বছরের ওই বেবি সিটার।
এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের সূত্রে জানা যাচ্ছে, মেরি মেডেলিন নামের ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। সেই তরুণীর বিকৃত কার্যকালাপের ফাঁসের কাজটি করেছে ওই নির্যাতিত শিশুই। সে তার মাকে সব কথা জানালে তিনি পুলিশের দ্বারস্থ হন।

শিশুটির বক্তব্য থেকে পরিষ্কার, ওই বেবি সিটার তাকে যৌনক্রিয়া করতে জোর করে। ওই শিশু ও তরুণীর উপর পরীক্ষা চালানো হয়েছে। পরীক্ষায় তরুণীর স্তনে শিশুটির ডিএনএ পাওয়া গিয়েছে। ওই তরণীর যৌনাঙ্গ থেকেও ডিএনএ উদ্ধার করা হয়েছে। তবে সেটি ওই শিশুরই কি না, তা এখনও স্পষ্ট নয়।

তরুণী পুলিশের কাছে প্রাথমিক ভাবে সব অপরাধ অস্বীকার করলেও পরীক্ষার ফল প্রকাশের পরে সবটাই স্পষ্ট হয়ে যায় পুলিশের কাছে। এর পরে তাকে গ্রেফতার করা হয়। আপাতত ৭৫০০০ ডলারের বিনিময়ে তাকে জামিন দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here