চৌগাছায় আনসার-ভিডিপির ৩শ সদস্যকে খাদ্যসামগ্রী প্রদান

0
1339

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় ৩শ আনসার ও গ্রাম প্রতিরক্ষা পরিবারে খাদ্যসামগ্রী উপহার দেয়া হয়েছে। শনিবার সকালে উপজেলা আনছার-ভিডিপি কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ পূর্ব সচেতনতা মুলক আলোচনা অনুষ্ঠানে সভাপত্বি করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম। প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ইমরান হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা প্রভাষক হারুন অর রশীদ, প্রভাষক খালেদুর রহমান টিটো, চৌগাছা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এইচ এম ফিরোজ হোসেন প্রমুখ।
উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ইমরান হোসেন বলেন, আনসার ভিডিপির মহাপরিচাল মহদয়ের পক্ষ থেকে শুভে”ছা উপহার, যশোর জেলা কমান্ড্যান্ট (অতিঃ দাঃ) ড. লুৎফর রহমান স্যারের তত্বাবধায়নে এ খাদ্যাসামগ্রী বিতরণ করা হয়।
উপজেলার ৩শ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিবারে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি পেয়াজ, ১টি সাবান ও ১ টি করে মাস্ক বিতরণ করা হয়।