তালায় যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

0
308

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : উপজেলার তেরছি (কাটিপাড়া) গ্রামে লক্ষ্মীরানী দাস (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। যৌতুকের দাবীতে স্বামী সহ শশুর বাড়ির লোকজন ওই গৃহবধুকে হত্যা করে ঘটনাটি আত্মহত্যার প্রচার চালায় বলে- নিহত পিতার অভিযোগ। ঘটনার পর থেকে নিহত গৃহবধুর স্বামী ও শশুর বাড়ির লোকজন গাঁ ঢাকা দিয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহত গৃহবধুর শাশুড়ি সহ ২জনকে আটক করেছে।
গৃহবধূর পিতা কেশবপুর উপজেলার মাদারডাঙ্গী গ্রামের অসিম কুমার দাশ বলেন, ২০০৮ সালে তেরছি গ্রামের মৃত. কৃষ্ণপদ দাশের ছেলে বিপুল কুমার দাশের সাথে লক্ষী রাণীর বিয়ে হয়। তাদের ঘরে বর্তমানে ৬ বছরের এক পুত্র সন্তান রয়েছে।
তিনি অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে স্বামী বিপুল সহ বাড়ির অন্যরা যৌতুকের দাবীতে লক্ষী রানীর উপর নির্যাতন চালাতো। বুধবার বিকালেও যৌতুকের দাবীতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয় এবং এদিন রাতে লক্ষীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে। পরে লাশ ঝুলিয়ে দিয়ে ঘটনাটি আত্মহত্যা বলে প্রচার চালায়। ঘটনাটি জানার পর তালা থানা পুলিশকে খবর দেওয়া হয়।
তালা থানার এস.আই মো. রফিক জানান, সংবাদ পেয়ে বৃহস্পতিবার সকালে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে প্রেরন করা হয়েছে। নিহত গৃহবধুর গলা সহ শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহত গৃহবধু’র ভাই সঞ্জয় কুমার দাশ বাদী হয়ে বৃহস্পতিবার তালা থানায় একটি মামলা (৩/১৭ ইং) দায়ের করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here