‘দ্য ফিজ’ বনাম ‘দ্য বুল’

0
241

ক্রীড়া ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত দুই আসরে একে অপরের সতীর্থ ছিলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান ও অজি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। দু’জনই খেলেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। আইপিএলে মোস্তাফিজকে একেবারে কাছ থেকে দেখেছেন ওয়ার্নার। সুতরাং, তিনি মোস্তাফিজ সম্পর্কে ভালো করেই জানেন। মোস্তাফিজুর রহমানকে ‘এ কোয়ালিটি ট্যালেন্ট’ বলে উল্লেখ করেছিলেন ডেভিড ওয়ার্নার।

আইপিএলে সতীর্থ হলেও এবার মুখোমুখি হতে চলেছেন মোস্তাফিজ- ওয়ার্নার। ভক্তদের কাছে মোস্তাফিজুর রহমান ‘দ্য ফিজ’ নামে অধিক পরিচিত। অন্যদিকে, ডেভিড ওয়ার্নার পরিচিত ‘দ্য বুল’ নামে। সুতরাং, এবার ‘দ্য ফিজ’ বনাম ‘দ্য বুল’ লড়াই দেখতে চলেছে ক্রিকেট বিশ্ব।

মোস্তাফিজুর রহমান এখন পর্যন্ত মাত্র চারটি টেস্ট ম্যাচ খেলেছেন। অন্যদিকে, ডেভিড ওয়ার্নার বাংলাদেশের মাটিতে একটিও টেস্ট না খেললেও তিনি এশিয়ার মাটিতে ১৩টি টেস্ট ম্যাচ খেলেছেন। এই ১৩ ম্যাচে তার ব্যাটিং গড় ৩০.৩৮।

আগামী ১৮ আগস্ট বাংলাদেশে পৌঁছাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই সফরে তারা টাইগারদের বিপক্ষে দুইটি টেস্ট ম্যাচ খেলবে। মিরপুরে প্রথম ম্যাচটি শুরু হবে আগামী ২৭ আগস্ট। আর চট্টগ্রামে দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ৪ সেপ্টেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here