পাইকগাছায় ঘর, বাড়ী, গাছপালা কর্তন ও মারপিটের ঘটনায় থানায় মামলা

0
195

নিজস্ব প্রতিবেদক, পাইকগাছা: পাইকগাছায় পূর্ব শত্র“তার জের ধরে বাড়ি ঘর ভাংচুর, গাছপালা কর্তন ও মারপিটের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে পাইকগাছা থানায় মামলা হয়েছে। পুলিশ কাউকে আটক করতে পারেনি।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার লস্কর গ্রামের মৃত বিষ্ণুপদ সানার পুত্র গোবিন্দ সানা গংদের সাথে তাদেরই প্রতিবেশী মৃত সুধীর চন্দ্র সানার পুত্র রাজ নারায়ণ সানার সহিত ভিটে বাড়ীর জায়গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে গোলমাল গোলযোগ চলে আসছিল। তারই জের ধরে শুক্রবার সকাল ৮টায় রাজ নারায়ণ ও তার দু’পুত্র উত্তম, দিবাকর গোবিন্দ সানার বাড়ীতে অনাধিকার প্রবেশপূর্বক বাড়ী ঘর ভাংচুর, বিভিন্ন প্রজাতির গাছ কর্তন পূর্বক সবিতা রাণী, চিত্তরঞ্জন সানাকে বেদম মারপিট করে আহত করে তারা পালিয়ে যায়।

এ ব্যাপারে গোবিন্দ সানা বাদী হয়ে রাজ নারায়ণ ও তার দু’পুত্রকে আসামী করে পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করে। যার নং- ৩৯, তাং- ২৮/০৭/২০১৭। থানায় মামলার পরেও শনিবার সকালে রাজ নারায়ণ সানা গংরা গোবিন্দ সানার পরিবারের উপর হামলা করে এবং তার বড় ভাই অমল সানাকে তাড়া করে অন্যের বাড়ীতে নিয়ে মারপিট করে বলে ভাই চিত্তরঞ্জন অভিযোগ করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই আব্দুল মান্নান জানান, আসামীদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। রাজ নারায়ণ জানান, আমার পুত্র উত্তেজনা বসত গাছপালা কেটেছে বলে স্বীকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here