প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে ঝলক দেখালেন সৌম্য

0
233

ক্রীড়া ডেস্ক : ডিউক অব নরফোকের বিপক্ষে সেঞ্চুরি করেছেন মুশফিকুর রহিম। ঝলক দেখিয়েছেন সৌম্য সরকারও। রান পেয়েছেন ইমরুল কায়েস এবং মেহেদী হাসান মিরাজও। ফলে, বাংলাদেশ পেয়েছে ৩৪৫ রানের বিশাল সংগ্রহ।

রবিবার ডিউক অব নরফোকের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেট হারিয়ে ৩৪৫ রান সংগ্রহ করে টাইগাররা। এই ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দেয়া মুশফিকুর রহিম ১৩৪ রানের দারুণ একটি ইনিংস খেলেন।

এদিন ওপেনিং করতে নামেন সৌম্য সরকার ও ইমরুল কায়েস। উদ্বোধনী জুটিতে তারা ১১৭ রানের পার্টনারশীপ গড়েন। সৌম্য সরকারের ব্যাট থেকে আসে ৭৩ রান। ৪৪ রান করেন ইমরুল কায়েস। মেহেদী হাসান মিরাজ করেন ৪০ রান।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে এখন সাসেক্সে অনুশীলন ক্যাম্প করছে বাংলাদেশ। তারই অংশ হিসেবে স্থানীয় দল ডিউক অব নরফোকের বিপক্ষে ম্যাচ খেলছে টাইগাররা।

ম্যাচটি বাংলাদেশ সময় বিকাল চারটায় শুরু হলেও স্থানীয় সময় শুরু হয়েছে সকাল এগারোটায়। বৃষ্টির কারণে ম্যাচটি অনুষ্ঠিত হবে কিনা তা নিয়ে এক পর্যায়ে শঙ্কা তৈরি হয়েছিলো। কিন্তু নির্ধারিত সময়েই ম্যাচটি মাঠে গড়িয়েছে।

মাশরাফি বিন মুর্তজা পারিবারিক কারণে ক্যাম্প ছেড়ে দেশে ফিরেছেন। সাকিব আল হাসান আইপিএল খেলতে এখন ভারতে রয়েছেন। তামিম ইকবাল কাঁধের ইনজুরিতে ভুগছেন। তাই ম্যাচটিতে অধিনায়কের দায়িত্ব পালন করছেন মুশফিকুর রহিম। আগামী ৩ মে সাসেক্সের বিপক্ষে ম্যাচ খেলতে নামবে টাইগাররা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here