বিশাল জয়ে শেষ চারে সাকিবের ঢাকা

0
370

ক্রীড়া ডেস্ক : বিশাল ব্যবধানে রাজশাহী কিংসকে হারিয়ে শেষ চারে জায়গা করে নিল ঢাকা ডায়নামাইটস। এক ম্যাচ হাতে রেখে তৃতীয় দল হিসেবে বিপিএলের শেষ চার নিশ্চিত করেছে সাকিবরা।

টস জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০৫ রান করে ঢাকা। জবাবে পাহাড়সম টার্গেট তাড়া করতে নেমে ৯ বল বাকি থাকতে ১০৬-এ থামে মুশফিকের রাজশাহী।

দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকার দুই ওপেনার জো ডেনলি ও সুনীল নারিন ব্যাট করতে নামে। এ দুজনের ব্যাটে দারুণ শুরু করে ঢাকা। তবে ব্যক্তিগত ৬৯ রানে মিরাজের বলে ক্লিন বোল্ড হয়ে সাঝঘরে ফেরেন নারিন। এরপর রানের খাতা না খুলেই স্যামিত পাটেলের বলে ক্যাচ আউট হয়ে ফেরেন ডেলপোর্ট। এরপর ৫৩ রান করা ডেনলিকে সাঝঘরে ফেরান কাজী অনিক।

৭ বলে ৩ চারে ১৪ রান করা আফ্রিদিকে ফেরান মোহাম্মদ সামি। তবে রাজশাহীর বোলারদের উপর তাণ্ডব চালানো পোলার্ড ফেরেন ৩৩ রানে।
১৪ বলে ১ চার ও ৪ ছয় হাঁকানো এই ব্যাটসম্যান ঢাকার রানের চাকা বদলে দিয়েছেন। তবে ব্যক্তিগত ১৩ রানে সাকিব অপরাজিত ছিলেন। এর ফলে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০৫ রান করে ঢাকা।

জয়ের জন্য রাজশাহীর ২০৬ রান লক্ষে ব্যাট করতে নামে রাজশাহী। কিন্তু সাকিব মোসাদ্দেকের বোলিং তোপে মাত্র ১০৬ রানেই গুটিতে যায় রাজশাহী। আর এতেই ৯৯ রানের বিশাল জয় পায় ঢাকা। এই জয়ের মধ্য দিয়েই প্লে-অফ নিশ্চিত করল ঢাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here