বিয়ে না করার কারণ জানালেন প্রিয়াঙ্কা!

0
316

জলসা ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের পর হলিউডের পর্দাও সরব উপস্থিতি দিয়ে দর্শক ও ভক্তদের মন জয় করে নিয়েছেন তিনি। ১৯৮২ সালে জন্ম নেওয়া এ অভিনেত্রীর বর্তমান বয়স ৩৫। কিন্তু এখনো বিয়ের পিঁড়িতে বসেননি ‘দেশি গার্ল’।

যদিও প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমে হাবুডুব খাওয়ার লোকের অভাব নেই। কিন্তু, সাফল্যের চূড়ায় পৌঁছেও বিয়ে না করায় ভক্তদের মাথায় নানা প্রশ্ন তাকে নিয়ে।

এবার ভক্তদের সেই প্রশ্নের উত্তরে বিয়ে না করার কারণ জানালেন পিসি। ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়, তিনি কবে বিয়ে করছেন।

উত্তরে প্রিয়াঙ্কা বলেন, বিয়েটা প্ল্যান করে করার বিষয় নয়। যদি আমি আমার উপযুক্ত কাউকে খুঁজে পাই, তাহলে নিশ্চয়ই করব। তবে এখনও কাউকে খুঁজে পাইনি।

এর আগে প্রিয়াঙ্কা বলেছিলেন, বিয়ে ভাগ্যের উপর নির্ভর করে থাকে। যখন হওয়ার ঠিক হয়ে যাবে।

এই প্রসঙ্গে তাঁর মা মধু চোপড়াকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, আমি অনেকের বিয়ে ভেঙে যেতে দেখেছি। মানুষ একে অপরকে সময় দিতে পারছে না বলে সম্পর্কটাকে শেষ করে দিচ্ছে।

প্রিয়াঙ্কার যখন মনে হবে যে ও নিজের সম্পর্ককে সময় দিতে পারবে, তখনই বিয়ে করবে। তবে বিয়ে করতেই হবে, এমন কোনও বাধ্যবাধকতা নেই। যখন প্রিয়াঙ্কার মনে হবে যে ও নিজে বিয়ে করবে তখনই করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here