যশোরে পুলিশ হেফাজতে থাকা তিন সন্ত্রাসীর পলায়নের অভিযোগে মামলা

0
347

বিশেষ প্রতিনিধি : বুধবার রাতে যশোর কোতয়ালি মডেল থানা পুলিশের হেফাজত থেকে দু’টি স্থান থেকে তিন আসামী পালিয়ে যাওয়ার ঘটনায় দু’টি মামলা দায়ের করা হয়েছে।
পলাতক আসামীরা হচ্ছে,যশোর শহরের শংকরপুর এলাকার খোকন ওরফে মেসিয়ার খোকনের ছেলে ভাইপো সাঈদ (২৫) ও একই এলাকার ছোট বাবুর ছেলে শাওন (২৮) ও সদর উপজেলার খোলাডাঙ্গা গ্রামের মহুর ড্রাইভার ওরফে মোহর ড্রাইভারের ছেলে রাজিব (২৯)।
কোতয়ালি থানার এসআই মুহাম্মদ জামিল আহমেদ বৃহস্পতিবার বাদি হয়ে দায়েরকৃত এজাহারে বলেছেন, বুধবার রাতে গোপন সূত্রে খবর পান খোলাডাঙ্গা সার গোডাউনের পাশে একাধিক মামলা আসামী সন্ত্রাসী রাজিব অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌছালে রাজিব পালানোর চেষ্টার এক পর্যায় রাত ১১ টার সময় খোলাডাঙ্গা গ্রামের জনৈক আব্দুল কাদে এর সুপারী বাগানের মধ্যে থেকে গ্রেফতার হয়। তার হাতে হাত কড়া পরানো হয়। সোয়া ১১ টার সময় রাজিব সু-কৌশলে হাত কড়া খুলে পালিয়ে যায়। অপরদিকে,কোতয়ালি মডেল থানার এসআই এইচএম শহিদুল ইসলাম বাদি হয়ে বৃহস্পতিবার দায়েরকৃত এজাহারে বলেছেন,বুধবার দুপুরে শহরের যশোর শহরের পৌর পার্কের সামনে থেকে হত্যাসহ একাধিক মামলার আসামী ভাইপো সাঈদ ও শাওনকে গ্রেফতার করে। ভাইপো সাঈদ ও শাওনের স্বীকারোক্তি মোতাবেক তাদের দখলে থাকা অস্ত্রের সন্ধান পেতে বুধবার রাতে তাদের হাতকড়া পরিয়ে সদর উপজেলার মন্ডলগাতী এতিম খানা এলাকায় নিয়ে যায়। রাত ১১ টার পর পুলিশের হেফাজত থেকে সু-কৌশলে হাতকড়া খুলে পালিয়ে যায়। পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান চালিয়ে তাদের কোন সন্ধান করতে পারেনি। পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া এসআই মুহাম্মদ জামিল আহমেদের দায়েরকৃত এজাহারে মামলা নং ৩৩ তারিখঃ ৬/৪/১৭ ইং। ধারা ২২৪। এসআই এইচএম শহিদুল ইসলামের দায়েরকৃত এজাহারে মামলা নং ৩২ তারিখঃ ৬/৪/১৭ ইং। ধারা ২২৪ ইং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here