শার্শার বুরুজবাগান তহশিল অফিসের অফিস সহকারির বিরুদ্ধে সরকারী জমি বন্দোবস্ত দেওয়ার নাম করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ।।

0
293

নিজস্ব প্রতিবেদক, বেনাপোল: শার্শার নাভারন বুরুজবাগান তহশিল অফিসের অফিস সহকারি আনছার আলীর বিরুদ্ধে সরকারি খাস জমি বন্দোবস্ত করে দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শার্শার শিকড়ী গ্রামের আমিন সরদার অভিযোগে বলেন, তার নিকট থেকে ২ বছর আগে সরকারি খাস জমি বন্দোবস্ত করে দেওয়ার নাম করে বালুন্ডা সরকারি তহশিল অফিসের অফিস সহকারি আনছার আলী ৪ হাজার টাকা নিয়ে টালবাহানা করে আসছে। তার কাছে জমি অথবা টাকার কথা বললে সে বিভিন্ন সময় বিভিন্ন কথা বলে আমাকে আশ্বস্থ করে। সে বলে জমি বন্দোবস্তর পর আরো টাকা দিতে হবে।

আনছার আলী আমার কাছে ছাড়া উক্ত এলাকার আরো লোকের নিকট থেকে জমি বন্দবস্ত করে দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নিয়েছে। সে বর্তমানে বালুন্ডা থেকে নাভারন বুরুজবাগান তহশিল অফিসে বদলী হয়ে গেছে।

এ ব্যাপারে আনছার আলীর কাছে জানতে চাইলে দুই বছর আগে কত টাকা নিয়েছে তার মনে নাই । তাকে টাকা ফিরিয়ে দেওয়া হবে কিনা জানতে চাইলে তিনি বলেন আগে দেখতে হবে কত টাকা নিয়েছি।
টাকা ফেরত না দিলে ভুক্তভোগি আমিন সরদার এ্যাসিল্যান্ডকে জানাবে বললে তিনি বলেন এ্যাসিল্যান্ডকে জানায়ে আমার কি করবে। এ্যাসিল্যান্ড উপজেলা নির্বাহী অফিসার আমার কিছু করতে পারবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here