সন্ত্রাসী হামলার ভয়ে তালার মাগুরা গ্রামে একটি সংখ্যালঘু পরিবার আতংকিত!

0
295

তালা প্রতিনিধি: হামলা, হুমকি, অপহরন, চাঁদাদাবী, বাড়ি ঘর ভাংচুর ও গৃহবধুর উপর পৈশাচিক নির্যাতন সহ সন্ত্রাসীদের বর্বর নির্যাতনের ফলে আতংকিতও অসহায় হয়ে পড়েছে তালার মাগুরা গ্রামের সংখ্যালঘু মলয় বিশ্বাস এর পরিবার। এলাকার চিহ্নিত এই অপরাধিদের ধারাবাহিক তান্ডবে অসহায় হয়ে পড়েছে পরিবারটি। সন্ত্রাসী ঘটনার প্রতিকার পেতে তালা থানা ও স্থানীয় সালিসপতীদের নিকট অভিযোগ আরো বিপদে পড়তে হয়েছে মলয় বিশ্বাসকে।

উপজেলার মাগুরা গ্রামের বিমল বিশ্বাসের পুত্র মলয় বিশ্বাস জানান, তিনি পেশায় একজন পোল্ট্রি খামার ব্যবসায়ী। বিগত প্রায় ১ মাস আগে চাঁদকাটি গ্রামের আমজাদ মোড়লের পুত্র রহিম মোড়ল- থানায় মামলা আছে এবং পুলিশকে ম্যানেজ করতে হবে’ জানিয়ে টাকা দাবী করে। এসময় থানায় কিসের মামলা তা জানতে চেয়ে টাকা দিতে অস্বীকার করলে মলয়কে হুমকি দেয়া হয়। পরবর্তীতে গত ২ জুলাই রাত ১০টার দিকে রহিম সহ অজ্ঞাত সন্ত্রাসীরা মলয়কে অপহর করে চাঁদকাটি গ্রামে নিয়ে যায়। সেখানে একটি গাছের সাথে বেঁধে পিটানোর সময় এলাকার লোকজন এগিয়ে আসলে ৩টি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করে নিয়ে সন্ত্রাসীরা মলয় বিশ্বাসকে ছেড়ে দেয়। এছাড়া গত ২১ জুলাই রাতে রহিমের নেতৃত্বে ৫/৬জন সন্ত্রাসী মলয় বিশ্বাসের বাড়িতে যেয়ে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। উক্ত টাকা না দেওয়ায় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে মলয়কে জবাই করার চেষ্টা করে।

এসময় মলয়’র স্ত্রী এবং সন্তানদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরপূর্বে উক্ত সন্ত্রাসীরা মলয় বিশ্বাসের বাড়িতে ঢুকে তার স্ত্রী (২১)কে অপহরন পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। কিন্তু মলয় বিশ্বাসের স্ত্রীর চিৎকারে পাশের বাড়ির এক মহিলা এগিয়ে আসলে সন্ত্রাসীরা ঘর বাড়ি ভাংচুর করে নানাবিধ হুমকি দিয়ে চলে যায়। বর্তমানে সন্ত্রাসিদের অব্যাহত হামলা, নির্যাতন, হুমকির মূখে চরম আতংকে থাকা সংখ্যালঘু পরিবারের সদস্য মলয় বিশ্বাস তালা থানায় এবং স্থানীয় সালিসপতীদের নিকট অভিযোগ দায়ের করেছেন। কিন্তু তাতে কোনও প্রতিকার না পেয়ে ভুক্তভোগী পরিবারটি উর্দ্ধতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য, দূর্বৃত্ত রহীম ও তার লোকজনদের বিরুদ্ধে মাগুরাডাঙ্গা গ্রামের শাহিনুর শেখকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেবার অভিযোগ রয়েছে। এছাড়া এলাকার রুবেল শেখ, মাছ ব্যবসায়ী জবেদ আলী ও চা বিক্রেতা ভারতী বিশ্বাস সহ একাধিক ব্যক্তির কাছ থেকে থানায় মামলা রয়েছে বলে ভয় দেখিয়ে চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে। এছাড়া রহিমের বিরুদ্ধে তালা থানায় হত্যার চেষ্টা, মাদক ও চুরি সহ একাধিক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here