সাংবাদিক সেলিমের লাশ দেশে আসছে রোববার, দাফন সোমবার

0
294

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ কোরিয়ায় প্রয়াত যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও দৈনিক সমাজের কাগজের চীফ রিপোর্টার মোহাম্মদ সেলিমের লাশ দেশে আসছে আজ রোববার। শনিবার রাতে কোরিয়া থেকে ঢাকাগামী একটি ফ্লাইট তার লাশ নিয়ে দেশের উদ্দেশ্যে রওয়ানা হয়। সেলিমের শ্যালক বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, শনিবার রাত ১২ টার ফ্লাইটে কোরিয়া থেকে লাশ নিয়ে রওয়ানা হওয়ার কথা। রোববার ঢাকায় আসার পর সন্ধ্যা নাগাদ লাশ যশোর পৌঁছাতে পারে। এরপর পারিবারিক আনুষ্ঠানিকতা শেষে আজ অথবা কাল সোমবার লাশ দাফনের সম্ভাবনা রয়েছে। তিনি সেলিমের রুহের মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
্উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় খাদ্য নালিতে খাবার আটকে সাংবাদিক সেলিমের মৃত্যু হয়। তিনি প্রায় সাড়ে নয় মাস ধরে দণি কোরিয়ায় অবস্থান করছিলেন। ওই বিকেলে সেখান থেকে তার মৃত্যু খবর আসে। গত ৫ এপ্রিল দক্ষিণ কোরিয়া যান। সেলিম যশোর শহরের লোন অফিসপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে।
মোহাম্মদ সেলিম প্রায় আড়াই দশক ধরে যশোরের বিভিন্ন পত্রিকায় সংবাদকর্মী হিসেবে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে দৈনিক রানার, সমাজের কথা, দৈনিক কল্যাণ, দৈনিক দৈশহিতৈষী, সর্বশেষ দৈনিক সমাজের কাগজ প্রভৃতি। তিনি সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এছাড়া প্রেসকাব যশোরের সদস্য ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here