‘আমি ও আমার সহধর্মিণী নাঈমা ভালো আছি’ জানালেন মর্মাহত তাসকিন

0
527

ম্যাগপাই নিউজ ডেস্ক: জাতীয় দলের স্পিডস্টার তাসকিন আহমেদ। বাংলাদেশ দলের পেস আক্রমণের ভবিষ্যৎ ধরা হয় তাকে। কিন্তু সাম্প্রতিক ফর্ম খারাপ থাকায় জাতীয় দলের বাইরে আছেন তাসকিন। কিন্তু সেজন্য তাসকিনের দলে ফেরার প্রচেষ্টা থেমে নেই। কিন্তু এরমাঝেই তাসকিন ও তার স্ত্রীকে নিয়ে বেশকিছু বিতর্কিত খবর ছড়ানো হয়েছে বিভিন্ন মাধ্যমে। যেটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবী করেছেন তাসকিন। তাই নিজের অবস্থান ব্যাখ্যা করে তাসকিন শুক্রবার বিকেলে তার ভেরিফায়েড ফেসবুক পেজে খোলামেলা কথাও বলেছেন।

তাসকিনের ভেরিফায়েড পেজ থেকে দেয়া ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:

একটা বিষয় আমাকে এবং আমার পরিবার কে খুব মর্মাহত করেছে। আপনাদের দোয়ায় আমি ও আমার সহধর্মিণী নাঈমা ভালো আছি আর এভাবেই ভালো থাকতে চাই আপনাদের দোয়ায়।

গণমাধ্যম আমাকে সব সময় সহযোগিতা করেছে এই জন্য আমি কৃতজ্ঞ। জাতীয় দলের বাইরে থাকায় আমার মন স্বাভাবিক ভাবেই কিছুটা খারাপ,জাতীয় দলে ফিরতে যখন আমি নিজের পারফরমেন্স নিয়ে চিন্তিত তখন কোন এক গণমাধ্যম আমার এবং নাঈমার সংসার জীবন নিয়ে নেতিবাচক মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করছে। যে কারণে আমার পরিবার কে হেয় প্রতিপন্ন হতে হচ্ছে সমাজের কাছে।

দয়া করে আমার এবং আমার পরিবার কে বুঝবেন। সবার কাছে আমার চাওয়া আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন সকল প্রতিবন্ধকতা পেরিয়ে যেন আবার জাতীয় দলে ফিরে আসতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here