আ স ম রবের বাড়িতে যুক্তফ্রন্টের বৈঠক, বাইরে আইনশৃঙ্খলা বাহিনী

0
445

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রবের বাসায় বৈঠকে বসেছেন তিন দলীয় জোট যুক্তফ্রন্ট ও গণফোরামের নেতারা।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাত আটটার দিকে রবের উত্তরার বাড়িতে বৈঠক শুরু হয়। এতে উপস্থিত আছেন- গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বিকল্প ধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি ডা. বদরুদ্দোজা চৌধুরী, জেএসডি সভাপতি আ স ম রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ আরও অনেকে।

জানা গেছে, বৈঠক শুরুর আগেই আ স ম রবের বাড়ির বাইরে উপস্থিত হন সাদা পোশাকের পুলিশ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার দায়িত্বশীলরা।

আ স ম রবের রাজনৈতিক সচিব শহীদুল্লাহ ফরায়েজী বৈঠক শুরুর আগে বলেন, ‘যুক্তফ্রন্ট ও গণফোরামের বৈঠক হবে।’ জেএসডি’র সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন বলেন, ‘যুক্তফ্রন্টের কমর্সূচি নিরূপণ এবং ড. কামাল কী কাজ, কীভাবে কাজ করবেন, এ নিয়ে আলোচনা হবে। রাত সাতটা চল্লিশে রবের বাসায় প্রবেশ করেন ড. কামাল হোসেন। আঙ্গিনায় গিয়ে কামাল হোসেনকে অভ্যর্থনা জানান জেএসডি’র সভাপতি রব। এর দুই সপ্তাহ আগে ড.কামাল হোসেনের বাড়িতে বৈঠক হয়েছে। ওই বৈঠক থেকে ড. কামাল ও বি চৌধুরী ঐক্যমত পোষণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here