এই নায়িকা হাজির হলেন নতুন পরিচয়ে!

0
311

বিনোদন প্রতিবেদক : তিন দশক ধরে দাপটের সঙ্গে চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন ঢাকাই ছবির প্রিয়দর্শিনী মৌসুমী। সেই নব্বই দশকে শুরু, এরপর আর থামেন নি। অভিনয় গুণে দর্শক মাতিয়েছেন বহুবার।
তবে এবার এই নায়িকা হাজির হলেন নতুন পরিচয়ে! তাকে দেখা যাবে রেডিও জকি (আরজে) হিসেবে! কোন সিনেমার জন্য নয়। এখন থেকে রেডিওতে উপস্থাপনায় পাওয়া যাবে এই নন্দিত নায়িকাকে। গত রবিবার থেকে এবিসি রেডিও এফএম ৮৯.২–তে ‘মৌসুমী হাওয়া’ নামের নতুন একটি শো নিয়ে ভক্তদের কাছে এসেছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির এই নায়িকা।

এবিসি রেডিও থেকে মাস তিনেক আগে নতুন একটি শো করার প্রস্তাব পান মৌসুমী। অনুষ্ঠানটির উপস্থাপনা করবেন তিনি। তারপর ভেবে চিন্তে রাজি হয়ে যান।

তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই রেডিও শুনতাম। সিনেমার নানা অনুষ্ঠান হতো। খুব ভালো লাগত। সকালে রেডিওতে রবীন্দ্রসংগীত শুনতাম। কিছুদিন ধরে মনে হচ্ছিল, উপস্থাপনার প্রস্তাবটা লুফে নিই।

গত রবিবার রাত নয়টায় এবিসি’র স্টুডিওতে কম্পিউটার কনসোল ও মাইক্রোফোনের সামনে বসেন মৌসুমী। তবে এটা স্রেফ একটি অনুষ্ঠান নয়, দর্শকের সঙ্গে যোগাযোগও হবে মৌসুমীর। তিনি বলেন, ‘আমার কাছে একটা বিষয় ভালো লেগেছে। শুধু কাজ হিসেবেই এটা করছি না, এর মাধ্যমে দর্শকের সঙ্গে সপ্তাহে এক দিন অন্তত সরাসরি কথা বলতে পারব। আমার এত দিনের অর্জনগুলো অনুষ্ঠানটির নানা পর্বের মাধ্যমে দর্শকেরা জানতে পারবেন। তারা আমাকে নিয়ে ভাববেন, বলবেন। আমিও তাঁদের সঙ্গে আমার অভিজ্ঞতা শেয়ার করব। এভাবেই জীবনের অনেক কিছু জানা হয়ে যাবে।’

অনুষ্ঠানের মাধ্যমে মৌসুমীর জীবনের নানা দিকও ভক্তরা জানতে পারবেন। মাঝেমধ্যে নিজের পছন্দের শিল্পীদের নিয়েও স্টুডিওতে আড্ডায় মেতে উঠবেন বলে জানান মৌসুমী।