ওয়েব সিরিজে পরীমনি

0
848

জলসা প্রতিবেদক : ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা পরীমনি। ওয়েব সিরিজটি নির্মাণ করবেন নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল। এর আগে এই নির্মাতা নাটক, টেলিছবি ও সিনেমাও নির্মাণ করেছেন। থ্রিলার ঘরানার এই সিরিজটির নাম ‘পাফ ড্যাডি’।
মাসুদ হাসান উজ্জ্বলের চিত্রনাট্য ও পরিচালনায় এ ওয়েব সিরিজে পরীমনির চরিত্রের নাম টিনা। যে একজন চলচ্চিত্র অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আর সুলতান চরিত্রে দেখা যাবে আব্দুন নূর সজলকে।

‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজে ওয়েব সিরিজ সম্পর্কে মাসুদ হাসান উজ্জ্বল বলেন, এটি ক্ষমতার পালাবদলের গল্প। রাস্তার ভাসমান এক ব্যক্তির ক্ষমতাবান হয়ে ওঠার গল্প। প্রায় ছয় মাস সময় নিয়ে এই ওয়েব সিরিজের শুটিং প্রস্তুতি নেওয়া হয়েছে। অনেক বড় পরিসরে এবং বড় বাজেটের কাজ এটি।

মোট দশ পর্বে প্রচার হবে ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি। ঢাকার উত্তরার পাঁচটি শুটিংবাড়িতে আলাদা করে সেট তৈরি করে এর শুটিং হবে।

নতুন একটা ওয়েব প্ল্যাটফর্মে প্রচার হবে এই ওয়েব সিরিজ। তবে সেই প্ল্যাটফর্মের নাম এখনই বলতে চান না পরিচালক। কবে থেকে প্রচার হবে সেটিও নাকি জানা যাবে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে। ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছে অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডি।

সজল-পরী ছাড়াও ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, মৌটুসি সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here