কংগ্রেস বর্জনকারীদের অনেকেই ফিরে আসার জন্য যোগাযোগ করছেন – মেনন

0
318

বিশেষ প্রতিনিধি : দশম কংগ্রেসের পর বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নবনির্বাচিত কমিটি প্রয়াত সভাপতি অমল সেনের স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় যশোরের বাঘারপাড়ার উপজেলার বাকড়িতে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ।
এসময় পার্টির সভাপতি রাশেদ খান মেনন সাংবাদিকদের বলেন, দশম কংগ্রেস নিয়ে পার্টির মধ্যে কোন বিভাজন হয়নি। কিছু লোক বর্জন করলেও কংগ্রেস শতভাগ সফল হয়েছে। পার্টিকে সুসংগঠিত ও কংগ্রেসে নেয়া কর্মসূচিগুলো বাস্তবায়নে খুলনার সাংগঠনিক সভার মধ্য দিয়ে বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। ধারাবাহিকভাবে তা চলবে।
তিনি আরো বলেন, যারা কংগ্রেস বর্জন করেছিলেন তাদের অনেকেই ফিরে আসার জন্য যোগাযোগ শুরু করেছেন। ফলে তাদের জন্য পার্টির দ্বার উম্মুক্ত রাখা হয়েছে।
শ্রদ্ধাঞ্জলি নিবেদনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, পলিট ব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, মুস্তাফা লুৎফুল্লাহ এমপি, অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান, নজরুল ইসলাম, আবু বক্কর সিদ্দিকী, দিপংকর সাহা দিপু, কেন্দ্রীয় বিকল্প সদস্য সবদুল হোসেনসহ যশোর ও নড়াইলের নেতৃবৃন্দ।