কালিয়ায় দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় থানায় অভিযোগ

0
332

নিজস্ব প্রতিবেদক
নড়াইলের কালিয়ায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে দুই সাংবাদিক দুর্বৃত্তদের হামলার শিকারের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে। শুক্রবার চ্যানেল এস ’টেলিভিশনের কালিয়া উপজেলা প্রতিনিধি মো. হাচিবুর রহমান এ অভিযোগ উপজেলার নড়াগাতী থানায় দায়ের করেন। এতে উপজেলার বল্লাহাটি গ্রামের মো. টুকু শিকদারের ছেলে হাচান শিকদারের নাম উল্লেখসহ আরও ৭/৮ জন অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে কালিয়া উপজেলার বল্লাহাটি গ্রামে আঠারো বাকি নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রি করছে স্থানীয় প্রভাবশালী হাচান মেম্বার ও তার সহযোগীরা। এ সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় মেম্বার হাচানসহ আরও ৭/৮ জন দুই সাংবাদিকের ওপর হামলা ও লাঞ্ছিত করে।
এ প্রসঙ্গে পহরডাঙ্গা ইউনিয়ন উপসহকারী ভূমি কর্মকর্তা মো. নিজাম উদ্দীন বলেন, ‘আঠারো বাকি নদীতে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রি করে আসছে এমন খবর পেয়ে আমিসহ চ্যানেল এস টেলিভিশনের মো. হাচিবুর রহমান ও দৈনিক আমার একুশ পত্রিকার কালিয়া উপজেলা প্রতিনিধি করিম স্বপনসহ ঘটনাস্থলে যাই। সেখানে যাওয়ার পরে স্থানীয় হাচান মেম্বার আমাকেসহ দুই সাংবাদিকদের অকথ্য ভাষায় গাল-মন্দ করে ও আমার সামনে ওই দুই সাংবাদিকের ওপর হামলা ও লাঞ্ছিত করে।’
নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর কবির বলেন, ‘সাংবাদিকদের অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here