কাল দেশে ফিরছেন সাকিব

0
426

ক্রীড়া ডেস্ক : হাতের কনিষ্ঠ আঙুলের চিকিৎসা করাতে অস্ট্রেলিয়া যাওয়া সাকিব আল হাসান আগামীকাল রবিবার দেশে ফিরতে পারেন। বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান একটি অনলাইন পোর্টালকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে রবিবার বেলা ১২টায় ঢাকায় এসে পৌঁছার কথা সাকিবের।

এর আগে, এশিয়া কাপের সুপার পর্বের মাঝেই বাঁম হাতের কনিষ্ঠ আঙুলের চোট নিয়ে দেশে ফেরেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আঙুলে পুঁজ জমে যাওয়ায় তা বের করতে সার্জারি পর্যন্ত করেন অ্যাপোলো হাসপাতালে। এরপর অস্ত্রোপচারের পরামর্শ নিতে অস্ট্রেলিয়া যান তিনি।

যাওয়ার সময় দুঃসংবাদ দিলেও ফেরার সময় সুসংবাদ দিয়েছেন সাকিব। গত মঙ্গলবার সাকিব বলেন, আঙুলের রিপোর্ট ভালো এসেছে। তাই দুশ্চিন্তার কোন কারণ নেই। ইনফেকশন নিয়ন্ত্রণে আছে। তবে পুরো সেরে উঠতে সময় লাগবে। কত সময় লাগবে, সেটি অবশ্য এখনই বলা কঠিন। তবে মেলবোর্নে আরও এক সপ্তাহ থাকতে হবে।’

এই এক সপ্তাহ তাকে অ্যান্টিবায়োটিক ইনজেকশন দেয়া হবে। শেষ হলে আরেকবার হাত দেখে পরবর্তী করণীয় ঠিক করা হবে। তবে আগামি তিন মাস তিনি ব্যাট ধরতে পারবেন না বলে কড়া নির্দেশনা দিয়ে রেখেছেন চিকিৎসক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here