কুষ্টিয়ায় পরকীয়ার টানে ছাত্রলীগ নেতার বাড়িতে যুবলীগ নেতার স্ত্রী

0
835

কুষ্টিয়া প্রতিনিধি : যুবলীগ নেতা জেলে। এই সময়ে তার স্ত্রীর পাশে গিয়ে দাঁড়ান ছাত্রলীগ নেতা। এরই এক পর্যায়ে তারা জড়িয়ে পড়েন পরকীয়ায়।

পরিস্থিতি এখন এমন পর্যায়ে গিয়ে দাঁড়িয়েছে, স্বামী তালাক দিয়েছেন। পরকীয়া প্রেমিক বিয়ে করছেন না। ফলে বিয়ের দাবিতে ওই ছাত্রলীগ নেতার বাড়িতে অবস্থান নিয়েছেন যুবলীগ নেতার সাবেক স্ত্রী।

ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার খোকসা উপজেলার চুনিয়াপাড়ায়। গতকাল বুধবার সন্ধ্যা থেকে উপজেলা ছাত্রলীগের সভাপতি সায়েম হোসেন সুজনের বাড়িতে অবস্থান করছেন একই উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আবু ওবাইদা সাফির স্ত্রী জুয়েনা হোসেন লিমা।

স্থানীয়রা জানান, দেড় বছর আগে গ্রেফতার হয়ে জেলে যান খোকসা উপজেলা যুবলীগ নেতা আবু ওবাইদা সাফি। এ সময়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি সায়েম হোসেন সুজন লিমার সঙ্গে পরকীয়া গড়ে তোলেন। এক পর্যায়ে তাদের অন্তরঙ্গ মুহূর্তের বেশকিছু ভিডিও ও ছবি ফেসবুকে ভাইরাল হয়।

বিষয়টি জানাজানি হলে জেল থেকে বেরিয়ে যুবলীগ নেতা সাফি তার স্ত্রী লিমাকে তালাক দেন। পরে লিমা বাবার ঢাকার কেরানীগঞ্জের বাড়িতে চলে যান।

সংসার ভাঙার পর সুজনকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন লিমা। কিন্তু, সুজন তাকে বিয়ে করতে গড়িমসি করতে থাকেন। এক পর্যায়ে গত সপ্তাহে সুজন বিয়ে করতে পারবে না বলে লিমাকে সাফ জানিয়ে দেন।

কোনো উপায় না পেয়ে বুধবার সন্ধ্যায় লিমা চুনিয়াপাড়ায় সুজনের বাড়িতে এসে হাজির নেন। তবে তার আসার খবর জানতে পেরে সুজনের পরিবারের সদস্যরা বাড়িতে তালা দিয়ে পালিয়ে যান। পরে তালা ভেঙে ঘরে অবস্থান নেন লিমা। বর্তমানে তিনি সেখানেই আছেন।

উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আবু ওবাইদা সাফির সঙ্গে ১২ বছর আগে ঢাকার কেরানীগঞ্জের দেলোয়ার হোসেনের মেয়ে জুয়েনা হোসেন লিমার বিয়ে হয়। তাদের লাবিব মাহমুদ লিপু (১০) নামের এক ছেলে সন্তান রয়েছে।

জুয়েনা হোসেন লিমা জানান, সুজনের সঙ্গে দুই বছর তার সম্পর্ক চলে আসছে। এরই জেরে আগের স্বামী তালাক দিয়েছে। অথচ এখন সুজন বিয়ে করতে রাজি হচ্ছে না। এজন্য বাধ্য হয়ে সুজনের বাড়িতে অবস্থান নিয়েছি।

লিমার সাবেক স্বামী যুবলীগ নেতা আবু ওবাইদা সাফি বলেন, ‘আমার জেলে থাকার সুযোগ নিয়ে স্ত্রী লিমার সঙ্গে পরকীয়া শুরু করে সুজন। জেল থেকে বের হয়ে বিষয়টি জানতে পারি। পরে সুজনের হাত-পায়ে ধরে আমি আমার সোনার সংসার না ভাঙতে অনুরোধ করি। কিন্তু, তারা দু’জনই তাদের সিদ্ধান্তে অনড় থাকে। এক পর্যায়ে আমি স্ত্রীকে তালাক দিতে বাধ্য হই।’

তিনি বলেন, ‘স্ত্রীর কারণে আমার রাজনৈতিক ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে। ওরা যা খুশি করুক, আমার ছেলেকে ফেরত দিলেই আমি খুশি।’

তবে খোকসা উপজেলা ছাত্রলীগের সভাপতি সায়েম হোসেন সুজনের সঙ্গে একাধিবার যোগাযোগ করেও তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here