নারী ঘটিত কারনে মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির আত্মহত্যার চেষ্টা

0
672

মাগুরা প্রতিনিধি : মাগুরা জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি শেখ রেজাউল ইসলাম আত্মহত্যার চেষ্টা করেছেন। গুরুতর অসুস্থ অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শহরের পারনান্দুয়ালি গ্রামের রেজাউলের প্রতিবেশীরা জানিয়েছেন, নারীঘটিত বিষয় নিয়ে ছাত্রলীগ নেতা রেজাউল এবং তার স্ত্রী মমতাজ বেগমের মধ্যে দীর্ঘদিন ধরেই কলহ চলছিল।

গত দুইদিন ধরে তাদের সেই কলহ আরো প্রকট আকার ধারণ করে। যার জের ধরেই বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রেজাউল ঘরের মধ্যে রশি ঝুলিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু রশিটি ছিঁড়ে পড়ে যাওয়ায় তিনি আঘাতপ্রাপ্ত হন। ঘটনার পর পর পরিবারের লোকজন তাকে মাগুরা সদর হাসপতালে ভর্তি করে।

মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জুথি সরকার জানান, রেজাউলের শারীরিক অবস্থা এখন ভালো। তবে মুখে কোনো কথা বলছেন ‍না। পরবর্তী চিকিৎসার জন্য ভর্তি করে নেওয়া হয়েছে।

অন্যদিকে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার সুশান্ত কুমার বিশ্বাস বলেন, তাকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে বেটার চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। সেখানে নিয়ে গেলে ভালো হয়ে উঠবেন বলে আশা করছি।
শেখ রেজাউল ইসলামের আত্মহত্যার চেষ্টা বিষয়ে তার স্ত্রী মমতাজ বেগমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোনে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here