কেশবপুরে নৌকা প্রতিকের প্রচার মাইকে হামলা পোস্টার ছেড়াসহ কর্মীদের ভয়ভীতি দেয়ার অভিযোগ

0
268

কেশবপুর প্রতিনিধি : যশোরের কেশবপুরে মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে সন্ত্রাসীরা নৌকা প্রতীকের প্রচার মাইকে হামলা, পোস্টার ছেড়াসহ নেতা কর্মীদের ভয়ভীতি, হুমকি অব্যাহত রেখেছে। এ ঘটনার বিচার চেয়ে নৌকা প্রতীকের প্রার্থী গাজী গোলাম সরোয়ার বাদি হয়ে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারের কাছে একটি অভিযোগপত্র দাখিল করেছেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, আগামী ২৫ জুলাই মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন। এ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী গাজী গোলাম সরোয়ার (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবীর পলাশ (আনারস) প্রতিদ্বন্দ্বীতা করছেন। নির্বাচনের শুরুতেই আওয়ামীলীগের নেতা কর্মীরা শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় নির্বাচনী প্রচারণা চালানোকালে সন্ত্রাসীরা ১৮ জুলাই লহ্মীনাথকাটি ও বাগদা গ্রামে নৌকা প্রতিকের সকল পোস্টার ছিড়ে পা দিয়ে চটকায়। ২০ জুলাই গোলাঘাটা মোড়ে প্রচার মাইকে হামলাসহ কর্মীদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। এ ঘটনায় গত ২১ জুলাই নাম উল্লেখ করে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারের কাছে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, নৌকা প্রতিকের প্রার্থী গাজী গোলাম সরোয়ার এ ঘটনায় পৃথক দুটি অভিযোগ করেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here