গাজাসহ পুলিশ সদস্য আটক

0
356

বিশেষ প্রতিনিধি,যশোর : যশোরে গাঁজাসহ এবার পুলিশ সদস্যকে আটক করেছে আরেক পুলিশ। আটক পুলিশ সদস্য প্রদীপ কুমার পাল মন্টু খুলনা মেট্রো পলিটন পুলিশে কর্মরত আছেন। তিনি যশোর সদর উপজেলার সাদুল্যাপুর গ্রামের সত্য পালের ছেলে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার জঙ্গলবাঁধাল গ্রামের পূর্ব পাড়া থেকে তাদের আটক করা হয়।
এদিনে একই সাথে গাঁজা বিক্রেতা লিটনসহ আরো দুইজনকে আটক করা হয়। লিটন জঙ্গলবাঁধালের সুনু ব্যাপারির ছেলে এবং রুহুল আমিন সাদুল্যাপুর গ্রামের মৃত ইসহাক কবিরাজের ছেলে।
এলাকাবাসি জানিয়েছে, এদিন বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ সদস্য মন্টু পাল এবং একই গ্রামের রুহুল আমিন জঙ্গলবাঁধাল গ্রামে চিহ্নিত মাদক বিক্রেতা লিটনের কাছে গাঁজা ক্রয় করতে যায়। সেখান থেকে গাঁজা নিয়ে ফেরার পথে বসুন্দিয়া ক্যাম্পের পুলিশ মন্টু ও রুহুল আমিনকে পাকড়াও করেন। এসময় তাদের কাছে কয়েক পুরিয়া গাঁজা পাওয়া গেছে বলে জানা গেছে।
কিছুক্ষণ পর একই ক্যাম্পের এএসআই ওবায়দুর রহমান গাঁজা বিক্রেতা লিটনকেও আটক করা হয়। এনিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।
উল্লেখ্য বেশ কিছুদিন ধরে বসুন্দিয়া এলাকায় রমরমা মাদকের কারবার চলছে। পাশাপাশি জুয়া খেলাও কম নয়। জুয়ার বোর্ড থেকে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ শতকরা ১০ টাকা হারে হিস্যা আদায় করে থাকেন বলে অভিযোগ রয়েছে। সে কারনে দিনের বেলায় প্রকাশ্যে একাধিক স্থানে চলছে জুয়ার আসর।
এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান বলেছেন, আটক পুলিশ সদস্য মন্টু খুলনা মেট্রো পলিটন পুলিশে কর্মরত আছেন। তাকে আটকের পর তার ইউনিটে অবগত করা হয়েছে। তারা এসে মন্টুকে নিয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here