চালুয়াহাটি ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল পেলেন ৪ হাজার ৪১৯ টি দুস্থ পরিবার

0
333

উত্তম চক্রবর্তী,মনিরামপুর(যশোর) : যশোরের মনিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরন করা হয়েছে।বুধবার সকাল থেকে ইউনিয়ন পরিষদ ভবনে ভিজিএফের ৪ হাজার ৪১৯ টি দুস্থ পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সরকারি সহায়তা ১০ কেজি করে চাল প্রদান করা হয়।এসময় পরিষদের স্বনামধন্য ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার দুস্থদের মধ্যে এই চাল বিতরন করেন।
এসময় তিনি বলেন,‘জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল ফিতরে যেন অসহায় মানুষ কষ্ট না পায়,সেজন্য দুই ঈদে ভিজিএফের চাউল সহায়তা দিয়ে থাকেন। গত ঈদের থেকে এবার বেশি মানুষের জন্য এ সহায়তার ব্যবস্থা করেছেন।
এসময় অন্যান্যের মধ্যে,চালুয়াহাটি ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম টুলু,ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সস্পাদক আরশাফুল ইসলাম,ছাত্রলীগ নেতা রাজু আহম্মেদ, ইউপি সচিব বিল্লাল হোসেন,ইউপি সদস্য জি.এম মশিয়ার রহমান, ফজলুর রহমান, এস.এম হাফিজুর রহমান, আঃ রশিদ, মোঃ জিয়াউর রহমান, আবুল হাসান, মফিজুর রহমান, সংরক্ষিত আসনের ইউ.পি সদস্য দিলরুবা ইয়াসমিন, তাসলিমা বেগম, আমেনা বেগমসহ গন্যমান্য ব্যক্তির মধ্যে উপস্থিত ছিলেন৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here