রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নপরিষদে ভিজিএফের চাল পেলেন ৪ হাজার ৪৩৩ টি দুস্থ পরিবার

0
416

উত্তম চক্রবর্তী,মনিরামপুর(যশোর)অফিস:যশোরের মনিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরন করা হয়েছে।বুধবার সকাল থেকে ইউনিয়ন পরিষদ ভবনে ভিজিএফের ৪ হাজার ৪৩৩ টি দুস্থ পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সরকারি সহায়তা ১০ কেজি করে চাল প্রদান করা হয়।এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবাইদুর রহমান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা ইয়ারুল ইসলাম,ঝাঁপা ইউনিয়ন পরিষদের স্বনামধন্য ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের অন্যতম নেতা সামছুল হক মন্টু দুস্থদের মধ্যে এই চাল বিতরন করেন।
এসময় চেয়ারম্যান সামছুল হক মন্টু বলেন,‘জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল ফিতরে যেন অসহায় মানুষ কষ্ট না পায়,সেজন্য দুই ঈদে ভিজিএফের চাউল সহায়তা দিয়ে থাকেন। গত ঈদের থেকে এবার বেশি মানুষের জন্য এ সহায়তার ব্যবস্থা করেছেন।
এসময় অন্যান্যের মধ্যে,মুক্তিযোদ্ধা এস.এম কওসার আহম্মেদ, ইকবাল হোসেন, সচিব এনামুল কবির,তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা তহামী ইসলাম সোহাগ,এনজিও কর্মি কামাল হোসেন, ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আব্দুল রশিদ,আব্দুল গফুর,ইউছোপ আলী,মাহাবুর রহমান,শরিফুল ইসলাম,সাজ্জাত হোসেন,মহিলা সদস্য শাহিনারা বেগম,লাকি খাতুন,আওয়ামী লীগের নেতা আবুল কাশেম,খবির খানসহ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here