চৌগাছার এক বাজার কমিটির সভাপতি অপহৃত

0
300

জিয়াউর রহমান রিন্টু : যশোরের চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের এক বাজার কমিটির সভাপতিকে দুর্বৃত্তরা অপহরণ করেছে বলে জানা গেছে। 27 জানুয়ারি উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পাঁচতলা নামক স্থানের মোল্লা ব্রিকস এর সামনে থেকে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে একটি মাইক্রোবাস এসে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে নিয়ে যায় বলেই দাবি করেছেন ভুক্তভোগী পরিবার। অপহৃত আশরাফুল ইসলাম (48) ওই ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের মৃত ফকিরচাঁদ মন্ডল এর দ্বিতীয় পত্র। তিনি পাঁচ তলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও আওয়ামী লীগ কর্মী। এ বিষয়ে অপহ্নতে ছেলে 28 জানুয়ারি চৌগাছা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নং 115, তারিখ 28 জানুয়ারী 2020।
এ বিষয়ে ঘটনার সত্যতা স্বীকার চৌগাছা থানাৱ ওসি ৱিফাত খান ৱাজীব বলেন এ বিষয়ে জোৱ তদন্ত চলছে।আশৱাফুল ওই এলাকাৱ একজন বিশিষ্ট সুদেৱ কারবাৱি।সেই বিষয়টিকেও গুরুত্ব দেওয়া হচ্ছে বলেও জানান ওসি ৱিফাত খান ৱাজীব।
অপহ্নত আশৱাফুলেৱ ভাই ওই ইউনিয়ন যুবলীগেৱ সাবেক সভাপতি মোক্তাৱ হোসেন বলেন,সোমবাৱ সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে আশৱাফুল বাজাৱ থেকে নিজ ফিৱছিলেন। এসময় তিনি ওই স্থানে পৌছালে একটি মাইক্ৱোতে এসে তাকে উঠিয়ে নিয়ে গেছে।