রইচ উদ্দিন দাখিল মাদ্রাসার ৩৫তম দাখিল কেন্দ্রীয় পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

0
404

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷ যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নের রইচ উদ্দিন দাখিল মাদ্রাসার ৩৫তম দাখিল কেন্দ্রীয় পরীক্ষার্থীদের শতভাগ সাফল্য কামনায় বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল (২৮শে জানুয়ারি) ২০২০ইং মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে।
এতে মাদ্রাসার সভাপতি, যশোর জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান ও চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সাংবাদিক শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে অতিথি হিসাবে শিক্ষার্থীদের ভালো ফলাফলের লক্ষ্যে বিভিন্ন পরামর্শ মূলক বক্তব্য দেন- ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ আবু মুসা সরদার, আব্দুল খালেক মোড়ল, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ আবুল হোসেন মোড়ল, সুপার মাওলানা মোঃ আবুল হাসান সহ ম্যানেজিং কমিটির সদস্য, প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীরা। দোয়া পরিচালনা করেন উক্ত মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ শামছুল হক।
এসময় মাদ্রাসার সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, আমাদের নতুন প্রজন্মকে কেবল শিক্ষিত করে তুললেই হবে না, তারা যেন মাদক বা জঙ্গিবাদের মতো সর্বনাশা কর্মকান্ডে জড়িয়ে না পড়ে, সেদিকে অভিভাবকদের আরও সর্তক হতে হবে। কোনো পরিবারে যদি একটি সন্তান মাদকাসক্ত হয়, তাহলে সেই পরিবারে আর কোনো শান্তি থাকে না। সেই পরিবার সামাজিকভাবে নিগৃহীত হয়। তাই সন্তানদের সময় দিতে হবে, বিশেষ করে মায়েদের। আপনার সন্তান এখন কাদার দলা যেভাবে গড়বেন, সেভাবে গড়বে। তাদের চাল-চলন, আচার-আচরণের প্রতি সর্বদা সজাগ দৃষ্টি রাখতে হবে।