চৌগাছায় সড়ক দূর্ঘটনায় আহত মুক্তিযোদ্ধার মৃত্যু

0
303

নিজস্ব প্রতিবেদক : যশোরের চৌগাছায় মোটরসাইকেলের ধাক্কায় আহত সেই মুক্তিযোদ্ধা নূর বক্্স (৮৫) মারা গেছেন। গত ৭ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৮ টার দিকে তিনি মৃত্যুবরন করেন। তিনি চৌগাছা পৌরসভার কংশারীপুর মৃধাপাড়া গ্রামের মৃত মমিন উদ্দিন মুন্সির ছেলে।
মুক্তিযোদ্ধা নুর বক্সের বড় ছেলে আব্দুল গফুর জানান, ১ অক্টোবর সকালে বড়ি থেকে চৌগাছা শহরে পায়ে হেটে যাওয়ার পথে চৌগাছা-মহেশপুর সড়কের কংশারীপুর বটতলায় পৌছালে পেছন থেকে একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কে পড়ে গিয়ে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে ওইদিনই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে ৬ দিন আইসিইউ’তে ভর্তি থাকার পর সোমবার সকাল ৮ টার দিকে তার মৃত্যু হয়।
এ রিপোর্ট লেখার সময় সন্ধ্য ছয়টায় তার মরদেহ বহনকারী এ্যাম্বুলেন্স আরিচা ঘাটে পার হওয়ার অপেক্ষায় ছিল। মরদেহ বাড়িতে পৌছানোর পর দাফনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে বড় ছেলে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here